চার্জার রিক্সাভ্যান উদ্ধারঃ সৈয়দপুরে অজ্ঞান পার্টির তিন সদস্য গ্রেফতার

0
257
চার্জার রিক্সাভ্যান উদ্ধারঃ সৈয়দপুরে অজ্ঞান পার্টির তিন সদস্য গ্রেফতার

মিজানুর রহমান মিলন সৈয়দপুরঃ সৈয়দপুরে ছিনতাইকারী অজ্ঞান পার্টির সক্রিয় তিন সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। পরে তাদের দেয়া তথ্যের ভিত্তিতে ছিনতাই হওয়া ব্যাটারী চালিত রিক্সাভ্যানটিও উদ্ধার করা হয়েছে। গতকাল শুক্রবার সৈয়দপুর থানা পুলিশ নীলফামারী সদরসহ বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার ও রিক্সা ভ্যানটি উদ্ধার করেন।

গ্রেফতারকৃতদের আজ শনিবার আদালতের মাধ্যমে নীলফামারী জেল হাজতে পাঠানো হয়েছে। থানা পুলিশ
জানায়, গতকাল শুক্রবার সকালে সৈয়দপুর উপজেলার বেতলাগাড়ি ইউনিয়নের দক্ষিণ সোনাখুলি মুন্সিপাড়া এলাকার আব্দুল আজিজের পুত্র ব্যাটারি চালিত রিক্সাভ্যান চালক মো. সিরাজুল ইসলাম (২৬) অজ্ঞান পার্টি সদস্যরা তাঁর রিক্সাভ্যানটি ছিনতাই করেছে বলে একটি মামলা করেন। মামলার অভিযোগে বলা হয় গত বৃহস্পতিবার সন্ধ্যা পৌনে সাতটার দিকে সে তাঁর ব্যাটারি চালিত চার্জার রিক্সা ভ্যান নিয়ে শহরের বাইপাস সড়কের ধলাগাছ মতির মোড়ে আসে। সেখানে তাঁর পরিচিত নীলফামারী সদর উপজেলার চাপড়া ডাঙ্গারবাড়ি নাটুয়াপাড়ার মৃত নবী হোসেনের পুত্র মো. শরিফুল ইসলাম (৩০) রিক্সাভ্যানে উঠে মোজার মোড়ে যাওয়ার জন্য এরই এক পর্যায়ে শরিফুল তাকে একটি পান খেতে দেয়। এসময় যাত্রীবেশী অজ্ঞান পার্টির সদস্য ছিনতাইকারী শরীফুল বুঝতে পারে রিক্সাভ্যান চালক সিরাজুল অজ্ঞান হতে যাচ্ছে। তখন সে চালক সিরাজুলকে কয়া গোলাহাটের মোজার মোড় এর ভিতর দিয়ে ঢেলাপীড় বাজার নিয়ে যেতে বলে।

এসময় শরিফুলের কথা মত যেতে থাকলে কয়া গোলাহাট সরকারপাড়ার ভিতরে রাস্তার ক্যানেলের ব্রিজ পার হওয়া মাত্রই চার্জার রিক্সা ভ্যান চালক বেসামাল হইয়া মাটিতে পড়ে যায়। এ সময় সে দেখে আরও দুইজন অজ্ঞাত ব্যক্তি তাহার চার্জার রিক্সা ভ্যানটি নিয়ে যাচ্ছে । পরে সে ভ্যান ভ্যান বলে চিৎকার করে অজ্ঞান হয়ে যায়। এ ঘটনায় তার ধারনা শরিফুল তাঁকে পানের সাথে বিষাক্ত নেশা জাতীয় কিছু খাইয়ে অজ্ঞাত নামা ব্যক্তিরা চার্জার রিক্সা ভ্যানটি নিয়ে চম্পট দিয়েছে। এ মামলার পর এজাহার নামীয় অাসামি শরিফুলকে গ্রেফতার করতে অভিযান শুরু করে পুলিশ। পরে গোপন সংবাদের ভিত্তিতে মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই বাপী কুমারসহ সঙ্গীয় ফোর্স মামলার এজাহার নামীয় আসামী শরিফুলকে তার বাড়ি থেকে গ্রেফতার করে। এসময় তার দেওয়া তথ্য অনুযায়ী ছিনতাইকারী অজ্ঞাত পার্টির অপর দু সদস্য নীলফামারী সদর উপজেলার মুশরত কুখাপাড়ার মো. আজিজুল ইসলামের পুত্র মো. রবিউল ইসলাম খোকন (২০) ও বড় সংগলশী মাঝাপাড়া এলাকার কছিমউদ্দিনের পুত্র জামিনুর ইসলাম ওরফে বিচ্চু (২৩) গ্রেফতার করা হয়। পরে তাদের থানায় এনে ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হলে তাঁরা অজ্ঞান করে রিক্সাভ্যান ছিনতাইয়ের কথা স্বীকার করে। ওই রাতেই তাদের স্বীকারোক্তি অনুযায়ী আসামী জামিনুর ইসলাম বিচ্চুর বাড়ী থেকে ছিনতাই করা চার্জার রিক্সাভ্যানটি উদ্ধার করা হয়। অাজ শনিবার বিকেলে তিন আসামিকে আদালতের মাধ্যমে নীলফামারী জেল হাজতে পাঠানো হয়েছে। সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ মো.আবুল হাসনাত খান ছিনতাইকারী অজ্ঞান পার্টির সদস্যদের গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here