মুরাদনগরে মাথা ব্যাথা সইতে না পেরে যুবকের আত্মহত্যা!

0
722

খবর৭১ঃ

মোঃ রাসেল মিয়া, মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধিঃ কুমিল্লার মুরাদনগর উপজেলায় গলায় ফাঁসি নিয়ে এহসান (১৮) নামে এক যুবক আত্মহত্যা করেছে। বৃহস্পতিবার দিবাগত রাত ১ টার দিকে নিজ বসতঘর থেকে নিহতের মরদেহ উদ্ধার করে পুলিশ। এহসান উপজেলা সদরের দিলালপুর গ্রামের আবুল বাশারের ছেলে।

নিহত যুবকে মা পারভীন আক্তার ও স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার দিবাগত রাত ১০টার দিকে এহসান নিজ বাড়ীর পাশে জিকিরের মজলিসে যায়। সেখান থেকে কিছুক্ষন পরেই চলে এসে নিজের ঘরে ঢুকে দরজা বন্ধ করে দেয়। এসময় মা পারভীন আক্তার ছেলের সাথে কথা বলতে তার ঘরে ঢুকার চেষ্টা করলে দরজা বন্ধ পায়। তখন তার সন্ধেহ হলে পাশের বাড়ীর ফারুক ও ছালাউদ্দিনের সহযোগীতায় দরজা খুলে ঘরে ঢুকে ছেলের ঝুলন্ত লাশ দেখতে পায়।

এহসান দীর্ঘদিন ধরে মাথা ব্যথায় ভুগছিলেন। ধারণা করা হচ্ছে মাথা ব্যথার প্রচন্ড যন্ত্রণা সহ্য করতে না পেরে সে আত্মহত্যা করতে পারে। এ ব্যাপারে মুরাদনগর থানার অফিসার ইনচার্জ একেএম মনজুর আলম বলেন, বৃহস্পতিবার রাতে ঝুলন্ত অবস্থায় নিজ বসতঘরে ওই যুবকের লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেওয়া হয়। পরে মৃতদেহটি পুলিশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here