বাদ পরলেন মুশফিকুর রহিম

0
763
বাদ পরলেন মুশফিকুর রহিম

খবর ৭১ঃ জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজের শেষ ম্যাচে থাকছেন না দলের উইকেট রক্ষক মুশফিকুর রহিম। সংবাদ মাধ্যমের সঙ্গে আলাপকালে (মঙ্গলবার ৩রা মার্চ) দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু জানিয়েছেন, শেষ ম্যাচের স্কোয়াডে পরিবর্তনের সম্ভাবনা নেই। তবে একাদশে থাকবেন পাকিস্তান সফরের জন্য সম্ভাব্য খেলোয়াড়রাই। আর তাদের বাছাই করা হবে বর্তমান স্কোয়াডে থাকা ১৫ জনের মধ্য থেকেই।

যেহেতু পাকিস্তান সফরে যাবেন না মুশফিক, তাই শেষ ম্যাচের একাদশে তার থাকার সম্ভাবনা নেই বলে জানিয়েছেন নান্নু। কেননা টিম ম্যানেজম্যান্টের পরিকল্পনা হলো, শেষ ম্যাচের একাদশে তাদেরই নেয়া হবে, যারা খেলবেন পাকিস্তান সফরের ওয়ানডেতে।

তবে স্কোয়াডের সঙ্গে সিলেটেই থাকবেন মুশফিক। তাকে দেয়া হবে বিশ্রাম। প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু বলেন, আজকে যদি সিরিজ জিতে যাই, তাহলে মুশফিক শেষ ম্যাচে থাকবে না। কারণ আমরা চাচ্ছি যে, এপ্রিলের ৩ তারিখে পাকিস্তানে যে ওয়ানডেটা আছে, সেই ম্যাচের একাদশের সঙ্গে মিল রেখে যাতে দল সাজানো যায়।

স্কোয়াডে যে নতুন কাউকে ডাকা হবে না, সেটিও পরিষ্কার করে বলে দিয়েছেন প্রধান নির্বাচক। তিনি বলেন, নতুন কাউকে সুযোগ দেয়া হবে না। আমরা টিম ম্যানেজম্যান্টের সাথে বসে পরিকল্পনা করেছি যে, যেহেতু পাকিস্তানে একটা ওয়ানডে আছে; তাই জিম্বাবুয়ের সাথে আজকের ম্যাচটা জিতে ২-০ হয়ে যায়, তাহলে শেষ ম্যাচের জন্য পাকিস্তানে যে দলটা খেলবে, সেই ১১ জনকেই খেলানোর চিন্তাভাবনা করছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here