সৈয়দপুরে পরিবহন শ্রমিক নেতৃবৃন্দের সাথে সাবেক নৌ মন্ত্রী শাজাহান খান এমপির মতবিনিময়

0
356
সৈয়দপুরে পরিবহন শ্রমিক নেতৃবৃন্দের সাথে সাবেক নৌ মন্ত্রী শাজাহান খান এমপির মতবিনিময়
সৈয়দপুরে আওয়ামীলীগের প্রেসডিয়াম সদস্য সাবেক নৌ পরিবহন মন্ত্রী বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের কেন্দ্রীয় কমিটির কার্যকরি সভাপতি শাজাহান খান এমপিকে ফুল দিয়ে বরণ করে নিচ্ছেন সংগঠনের নেতা মো. আখতার হোসেন বাদলসহ অন্যান্যরা। ছবিঃ মিজানুর রহমান মিলন, সৈয়দপুর থেকে।

খবর৭১ঃ

মিজানুর রহমান মিলন, সৈয়দপুর থেকেঃ সৈয়দপুরে নীলফামারী জেলা বাস মিনিবাস শ্রমিক ইউনিয়নের অন্তর্গত জেলা মাইক্রোবাস, জিপ, কার, পিক-আপ শ্রমিক ইউনিয়নের নেতবৃন্দের সাথে মতবিনিময় করেছেন আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক নৌ পরিবহন মন্ত্রী ও বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের কেন্দ্রীয় কমিটির কার্যকরি সভাপতি শাজাহান খান এমপি।

আজ রবিবার সকালে রংপুরে সাংগঠনিক সফর শেষে বিমান যোগে ঢাকা যাওয়ার পথে সৈয়দপুরে সংক্ষিপ্ত যাত্রাবিরতি কালে মতবিনিময় করেন তিনি। শহরের বঙ্গবন্ধু সড়কস্থ (রংপুর রোড) সংগঠনের প্রধান কার্যালয়ে পরিবহন শ্রমিক নেতৃবৃন্দের সাথে অনুষ্ঠিত মত বিনিময় সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশন রংপুর বিভাগীয় কমিটির নব- নির্বাচিত সভাপতি এবং নীলফামারী জেলা বাস মিনিবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি ও সাবেক পৌর মেয়র মো. আখতার হোসেন বাদল। অনুষ্ঠানে সাবেক নৌ পরিবহন মন্ত্রী ও বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের কেন্দ্রীয় কমিটির কার্যকরি সভাপতি শাজাহান খান এমপি সংগঠনের শ্রমিক ও নেতৃবৃন্দের সাথে শ্রমিকদের স্বার্থ সংশ্লিষ্ট বিষয় নিয়ে খোলামেলা আলোচনা করেন। এসময় তিনি সড়কপথে যানবাহন চালানোর সময় সবাইকে সতর্ক ও সচেতন হতে হবে।

এজন্য শ্রমিকদের সড়ক পরিবহন আইন যথাযথভাবে মেনে চলার আহবান জানান। তিনি বলেন সকলকে ঐক্যবদ্ধ হয়ে পরিবহন শ্রমিকদের স্বার্থে কাজ করে যেতে হবে। পরে শাজাহান খান এমপি সংগঠনের শ্রমিক ও নেতৃবৃন্দের সাথে কুশল বিনিময়। এসময় উপস্থিত ছিলেন জাতীয় সংসদের সংরক্ষিত আসনের সংসদ সদস্য রাবেয়া আলীম, সৈয়দপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. মহসিনুল হক মহসিন, আওয়ামীলীগ নেতা একেএম রাশেদুজ্জামান রাশেদ, ও মো. ফারুক হেসেন, বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশন’র কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মো.ওসমান আলী, নীলফামারী জেলা, বাস মিনিবাস শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মো. আলতাফ হোসেন, নীলফামারী জেলা মাইক্রো–বাস, জিপ, কার, পিকআপ শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মো. মানিক মিয়া, শ্রমিকনেতা সানি প্রমুখ।

এরআগে আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক নৌ পরিবহন মন্ত্রী ও বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের কেন্দ্রীয় কার্যকরী সভাপতি মো. শাজাহান খান এমপি রংপুর থেকে সৈয়দপুরে জেলা মাইক্রোবাস, জিপ, কার, পিকআপ শ্রমিক ইউনিয়নের প্রধান কার্যালয়ে পৌছুলে সংগঠনের পক্ষ থেকে পুস্পবর্ষন ও পুস্প তোড়া প্রদানের মধ্য দিয়ে তাঁকে অভ্যর্থনা জানান বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের রংপুর বিভাগীয় কমিটির নব নির্বাচিত সভাপতি মো. আখতার হোসেন বাদলসহ অন্যান্য নেতৃবৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here