ঠাকুরগাঁওয়ে সেলাইমেশিন ও টিউবওয়েল বিতরণ

0
435
ঠাকুরগাঁওয়ে সেলাইমেশিন ও টিউবওয়েল বিতরণ
ঠাকুরগাঁওয়ে অসহায় দুস্থদের মাঝে সেলাইমেশিন ও টিউবওয়েল বিতরণ করেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ রমেশ চন্দ্র সেন। ছবিঃ ঠাকুরগাঁও প্রতিনিধি।

খবর৭১:

ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ে অসহায় দুস্থদের মাঝে সেলাইমেশিন ও টিউবওয়েল বিতরণ করা হয়েছে। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ রমেশ চন্দ্র সেন।

সোমবার দুপুরে ঠাকুরগাঁও জেলা পরিষদের হলরুমে অসহায় দুস্থ বেকার মহিলাদের মাঝে সেলাই মেশিন ও অসহায় দুস্থদের মাঝে টিউবওয়ের বিতরণ করা হয়।

এডিপি প্রকল্পের আওতায় জেলা পরিষদের তত্বাবধানে জেলার ৫৫জন অসহায় দুস্থ মহিলা সেলাই প্রশিক্ষণ গ্রহণ করেন। স্বাবলম্বী হয়ে গড়ে উঠার জন্যই মহিলাদের মাঝে বিনামূল্যে সেলাই মেশিন বিতরণ করা হয়। এছাড়াও ১১ জন অসহায় মানুষের মাঝে বিনামূল্যে টিউবওয়েল বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুহা: সাদেক কুরাইশীর সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, জেলা প্রশাসক ড. কেএম কামরুজ্জামান সেলিম, পুলিশ সুপার মোহা: মনিরুজ্জামান, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মঞ্জুর রহমান, ঠাকুরগাঁও প্রেসক্লাবের সভাপতি মনসুর আলী প্রমুখ।

অনুষ্ঠনে জেলা পরিষদের সকল সদস্য, কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here