সাকিবের চোট; লঙ্কানদের বিপক্ষে অনিশ্চিত!

0
481

খবর৭১ঃ ব্রিস্টলের কাউন্টি ক্রিকেট গ্রাউন্ডে আজ সোমবার প্র্যাকটিসের পর দীর্ঘ টিম মিটিং হয়েছে। এধরনের সভাতেই সাধারণত পরদিনের ম্যাচের একাদশ ঠিক করে নেয় বাংলাদেশ দল। সেটা ১২ জনের হয়, যদি শেষ মূহূর্তে কোন পরিবর্তন হয়! কিন্তু আজকের সভা শেষ হয়েছে চূড়ান্ত সিদ্ধান্ত ছাড়াই। সাকিব আল হাসান যে চোটে পড়েছেন!

সোমবারও স্ক্যানও করানো হয়েছে সাকিবের চোটগ্রস্ত কুঁচকিতে। এর প্রতিবেদন হাতে পাওয়ার আগে পর্যন্ত শ্রীলঙ্কা ম্যাচে ফর্মের তুঙ্গে থাকা সাকিবের খেলা নিয়ে ঘোর সংশয়ে টিম ম্যানেজমেন্ট।

ম্যাচের আগের দিন প্র্যাকটিসে বিশেষ খাটাখাটুনি করতেন না সাকিব আল হাসান। অবশ্য সবশেষ আয়ারল্যান্ড সিরিজ থেকে আশ্চর্য পরিবর্তন তার এই রুটিনে। ম্যাচের আগের দিন প্র্যাকটিসে আরও সিরিয়াস দেখা যাচ্ছে সাকিবকে। সেই তিনি আজকের প্র্যাকটিস সেশনে হেলেদুলে ঘুরে বেড়ালেন। এ পরিবর্তনের পেছনে একটাই যুক্তি যে, টানা তিন ম্যাচের ধকল কমাতেই হয়ত বিশ্রামে তিনি।

কিন্তু দলের বিশ্বস্ত একটি সূত্রে জানা গেছে, ইংল্যান্ড ম্যাচে ব্যাটিংয়ের সময় কুঁচকিতে পাওয়া চোটের কারণেই প্র্যাকটিস করেননি সাকিব। গতকাল সাকিব সে জায়গায় ব্যথা অনুভব করায় বিকালে স্থানীয় একটি হাসপাতালে তার চোটের জায়গায় স্ক্যানও করানো হয়েছে। সেখানে খারাপ কিছু ধরা না পড়লেই কেবল আজকের ম্যাচের একাদশে দেখা যাবে সাকিবকে, যিনি তিন ম্যাচশেষে বিশ্বকাপের সফলতম ব্যাটসম্যানদের তালিকায় সবার ওপরে রয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here