খুলনায় যাত্রীবাহী বাস ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ৩০

0
9

খবর ৭১: খুলনায় যাত্রীবাহী বাস ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে পিকআপ ভ্যানের চালক শেখ ইমদাদুল হক (৩৫) নিহত ও নারী-শিশুসহ উভয় পরিবহনের ৩০জন আহত হয়েছেন।

রবিবার সকাল ৮টার দিকে ডুমুরিয়া উপজেলার খুলনা-সাতক্ষীরা মহাসড়কের কার্ত্তিকডাঙ্গা নামক স্থানে এ দূর্ঘটনা ঘটে। নিহত পিকআপ ভ্যানের চালক শেখ ইমদাদুল হক বাগেরহাট জেলার ফকিরহাট উপজেলার ছোট বাহিরদিয়া গ্রামের শেখ কেরামত উদ্দিনের ছেলে।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, সকালে পাইকগাছা থেকে খুলনার উদ্দেশ্যে যাত্রীবাহী বাস (খুলনা-জ-০৫-০০০৮) ছেড়ে আসে। অপরদিকে খুলনা থেকে পাঙ্গাস মাছের পোনা বহনকারী একটি পিকআপ ভ্যান ( খুলনা মেট্রো (১১-১১০৮) সাতক্ষীরায় যাচ্ছিল। সকাল ৮টার দিকে ডুমুরিয়া উপজেলার খুলনা-সাতক্ষীরা মহাসড়কের কার্ত্তিকডাঙ্গানামক স্থানে পৌঁছালে বাস ও দ্রুতগামী পিকআপ ভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলেই পিকআপ ভ্যানের চালক ইমদাদুল হক নিহত হন। এ সময় নারী-শিশুসহ উভয় পরিবহনের অন্তত ৩০জন আহত হয়। এদের মধ্যে গুরুতর আহত পিকআপ ভ্যানের হেলপার রবিউল ইসলাম (৩৫) এবং বাসের যাত্রী শাহিদা বেগম (৫০), রুহুল আমিন (৪০) ও রমনী বিশ্বাসকে (৩৫) খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে এবং মানিক (২৮) ও আজাদকে (৩৫) ডুমুরিয়া উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়েছে। বাকি আহতদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

ডুমুরিয়া ফায়ার ব্রিগেডের স্টেশন অফিসার যুগল বিশ্বাস বলেন, খবর পেয়ে আহতদের উদ্ধার করে প্রথমে ডুমুরিয়া উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়। এদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক।

ডুমুরিয়া থানার সহকারী পুলিশ পরিদর্শক (এসআই) আশরাফুল ইসলাম বলেন, বাস ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে পিকআপ চালক শেখ ইমদাদুল হক নিহত হয়েছেন। আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here