বাংলাদেশ কনসুলেট দুবাইয়ের প্রবাসি শ্রমিকদের সম্মানে ইফতার

0
21

তিশা সেন, সংযুক্ত আরব আমিরাতঃ
সংযুক্ত আরব আমিরাতের শারজাহের শিল্প এলাকা-৩ এ অবস্থিত আল মাত্তার কার সার্ভিস সেন্টারে প্রবাসীদের সম্মানে বাংলাদেশ কনসুলেট জেনারেল দুবাই আয়োজিত ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

আজ (বুধবার) শারজাহের শিল্প এলাকায় আয়োজিত সভায় সহযোগিতা করেন ইউজড কার এন্ড অটো স্পেয়ার পার্টসের বাংলাদেশি ব্যবসায়িদের সংগঠন।

সংগঠনের সভাপতি শাহাদাত হোসেনের সভাপতিত্বে ও কনসুলেটের প্রথম সচিব (শ্রম) ফকির মনোয়ার হোসেনের পরিচালনায় কনসাল জেনারেল ইকবাল হোসেন খানের অনুপস্থিতিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রম কাউন্সেলর ফাতেমা জাহান।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, কনসুলেট সব সময় প্রবাসীদের সেবায় কাজ করে যাচ্ছে। এ প্রবাসীদের শ্রমের বিনিময়ে উপার্জিত অর্থেই দেশের মুখ উজ্জ্বল হচ্ছে। এই ধারাবাহিকতা অব্যাহত থাকলে আগামীতে আরও বেশি রেমিটেন্স বাংলাদেশে প্রেরণ করা সম্ভব হবে। কিন্তু এর পাশাপাশি আমিরাতে কাজের মাধ্যমে দেশ থেকে তুলে ধরতে ও নিয়ম কানুন মেনে চলার ও আহ্বান জানানো হয়। যেকোন সমস্যায় সবসময় কনসুলেট পাসে থাকবে বলেও জানান।

এতে আরো বক্তব্য রাখেন কনসুলেটের কমার্শিয়াল কাউন্সেলর কামরুল হাসান, প্রথম সচিব (পাসপোর্ট ও ভিসা) নূর-ই-মাহবুবা জয়া, প্রথম সচিব ও দূতালয় প্রধান প্রবাস লামারং, প্রথম সচিব (শিক্ষা, সংস্কৃতি ও পর্যটন) রফিকুল আমিন এবং কমিউনিটি নেতা আব্দুস সবুর সহ আরো অনেকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here