‘জনগণকে দেয়া কথা রেখেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা’ -রেলমন্ত্রী সুজন

0
312

সোহেল পরভেজ,ঠাকুরগাঁও প্রতিনিধি : বাংলাদেশ সরকার রেলপথ মন্ত্রণালয়ের মন্ত্রী নূরুল ইসলাম সুজন এম.পি বলেছেন, নির্বাচনের পূর্বে ঠাকুরগাঁওয়ে সফরে এসে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষণা দিয়েছেন এ অঞ্চলের মানুষের জন্য তিনি একটি সরাসরি ঢাকাগামী আন্তঃনগর ট্রেন দিবনে। নির্বাচনের পর জনগণকে দেয়া সেই কথা রেখেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রী আজ এ অঞ্চলের মানুষের জন্য ‘পঞ্চগড় এক্সপ্রেস’ নামের একটি আন্তঃনগর ট্রেনের উদ্বোধন করেছেন। প্রধানমন্ত্রী যা বলেন তাই করেন।

শনিবার দুপুরে ঠাকুরগাঁও শহরের রোড রেল স্টেশনে জেলা স্বেচ্ছাসেবক লীগ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন এসব কথা বলেন।

রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন বলেন, ‘পঞ্চগড় এক্সপ্রেস’ ট্রেনটি অনেকটা বিরতিহীন ভাবেই চলাচল করবে পঞ্চগড়-ঢাকা রেলপথে। ট্রেনটি পঞ্চগড় থেকে ছেড়ে প্রথম স্টেপেস ঠাকুরগাঁও রোড রেল স্টেশনে, এরপর দিনাজপুর, এরপর পার্বতীপুর, এরপর সরাসরি ঢাকা পৌঁছাবে ‘পঞ্চগড় এক্সপ্রেস’ নামের এই আন্তঃনগর ট্রেনটি।

তিনি বলেন, ঠাকুরগাঁওয়ের জন্য ২৫০টি টিকিট বরাদ্দ দেওয়া হয়েছে। আমার বিশ্বাস আগামী দিনে পঞ্চগড় ও ঠাকুরগাঁও জেলার মানুষ এই নতুন ট্রেনের যাত্রী হয়ে স্বাচ্ছন্দে নিরাপদে এবং স্বল্প ভাড়ায় যাতায়াত করতে পারবে। এই দুই জেলার দীর্ঘদিনের দাবি ছিল সরাসরি ঢাকাগামী একটি ট্রেন। আজ মানুষদের এই আশা পুরণ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, জেলা প্রশাসক ড. কেমএম কামরুজ্জামান সেলিন, পুলিশ সুপার মনিরুজ্জামান মনির, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুহা: সাদেক কুরাইশী, সাংগঠনিক সম্পাদক অ্যাড. মোস্তাক আলম টুলু, প্রচার সম্পাদক মোস্তাফিজুর রহমান রিপন, কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ-কমিটির সহ সম্পাদক রেজাউর রাজি খোকন চৌধুরী, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নজমুল হুদা শাহ এ্যাপোলো, জেলা যুবলীগের সভাপতি আব্দুল মজিদ আপেল, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সানোয়ার পারভেজ পুলক প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here