কুমিল্লা জেলা পরিবহন শ্রমিক ইউনিয়ন শাখার মালিকদের সচেতনামূলক মতবিনিময় সভা এবং শ্রমিকদের সহায়তা প্রদান

0
389

মোঃ রাসেল মিয়া, মুরাদনগর ( কুমিল্লা) প্রতিনিধিঃ
কুমিল্লা জেলা পরিবহন শ্রমিক ইউনিয়ন (রেজি: নং ৯৩৮) কোম্পানীগঞ্জ শাখার মালিকদের নিয়ে সচেতনামূলক মতবিনিময় সভা শনিবার বিকালে কোম্পানীগঞ্জ পরিবহন শ্রমিক ইউনিয়ন অফিসে অনুষ্ঠিত হয়।

কোম্পানীগঞ্জ পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি ও বাজার কমিটির সাধারণ সম্পাদক হাবিবুর রহমানের সভাপতিত্বে এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন মুরাদনগর থানার ওসি একেএম মনজুর আলম। তিনি পরিবহন মালিক ও শ্রমিকদের উদ্দেশ্যে বলেন, কোম্পানীগঞ্জ পরিবহন শ্রমিকদের একটি ভাল দিক রয়েছে, এখানে গাড়ি ভাংচুর হরতাল ও পিকেটিং হয়না।

আসন্ন রমজানের ঈদকে সামনে রেখে আমি আশা করব আপনারা ভাড়ার নৈরাজ্য ও যাত্রীদের নিয়ে টানা হেচড়া করে এখানের পরিবেশ নষ্ট করবেন না। দেশের বিভিন্ন জায়গায় গাড়ীতে নারী ধর্ষনের প্রসঙ্গ টেনে ড্রাইভার, হেলপারদের তিনি সর্তক করে দেন তারা যেন এমন জঘন্য অপরাধ থেকে বিরত থাকে। গাড়ীতে উঠানামা অবস্থায় নারীদের গায়ে হাত না দিয়ে উঠা নামা করায়। এ সময় তিনি ঈদে ঘরমুখী মানুষের জন্য কোম্পানীগঞ্জ এলাকাকে যানজট মুক্ত রাখতে মালিক ও পরিবহন শ্রমিকদের পরামর্শ দেন এবং পুলিশের পক্ষ থেকে সব রকম সহযোগিতা করার আশ্বাস প্রদান করেন। অনুষ্ঠানে বক্তব্য রাখেন, কুমিল্লা জেলা পরিষদের সদস্য খায়রুল আলম সাধন, থানার ওসি তদন্ত নাহিদ আহমেদ, সাংবাদিক বেলাল উদ্দিন।

অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন পরিবহন শ্রমিক ইউনিয়ন কোম্পানীগঞ্জ শাখার সহ-সভাপতি হাজী বশির সরকার, সাধারণ সম্পাদক নসু মিয়া মেম্বার, সদস্য আনোয়ার হোসেন, রহিম মিয়া, নান্নু মিয়া, আশরাফ উদ্দিন, আবু মুছা, কালা মিয়া, হাজী কামাল উদ্দিন, ইবরাহিম খলিল ও আমির হোসেন প্রমুখ। মতবিনিময় শেষে নিহত শ্রমিক পরিবার ও শ্রমিকদের মেয়ের বিবাহের জন্য পরিবহন শ্রমিক ইউনিয়নের পক্ষ থেকে ৯০ জনকে আর্থিক সহায়তা প্রদান করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here