শাহজাদপুরে গৃহবধূকে হত্যার অভিযোগ, স্বামী আটক

0
421

খবর৭১:রাজিব আহমেদ, শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি: গতকাল বিকালে সিরাজগঞ্জের শাহজাদপুরে চাঁদভানু(২৫) নামের এক গৃহবধূর গলায় ওরনা পেচানো ঝুলন্ত লাশ উদ্ধার করেছে শাহজাদপুর থানা পুলিশ। এ ঘটনায় নিহতের স্বামী মিঠু মিয়া (২৮) কে আটক করা হয়েছে।

ঘটনার বিবরণে জানা যায়, গত ১৮ জুন শনিবার রাত ৮টায় শাহজাদপুর উপজেলার সোনাতোনি ইউনিয়নের ধীতপুর গ্রামের মহির উদ্দিনের ছেলে মিঠুমিয়ার স্ত্রী চাদভানু (২৫) এর লাশ নিজ শয়ন কক্ষে পাওয়া যায়। নিহত চাঁদভানু গালা ইউনিয়নের বেনুটিয়া গ্রামের চান মিয়ার মেয়ে। তিন বছর পূর্বে পারিবারিকভাবে তাদের বিয়ে হয়। তাদের ৮ মাস বয়সী একটি কন্যা সন্তান আছে।

চাঁদভানুর বাবা চানমিয় ঘটনাস্থলে পৌছে তার মেয়েকে পরিকল্পিতভাবে হত্যার অভিযোগ তোলে। পরে সোনাতোনি ইউনিয়নের চেয়ারম্যান লুৎফর রহমানের নেতৃত্বে স্থানীয়ভাবে বিষয়টি আপোষ মিমাংসা করার চেষ্টা করে।

গতকাল রবিবার বিষয়টি অবগত হয়ে শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ মোঃ আতাউর রহমান এস আই গোলাম মোস্তাফার নেতৃত্বে এএসআই উজ্জ্বল হোসেন সহ পুলিশের একটা দল ঘটনাস্থলে পাঠায়। পুলিশ ঘটনাস্থলে পৌছে চাঁদভানুর সুরতহালের পর লাশ উদ্ধার করে এবং নিহতের স্বামী মিঠু মিয়াকে আটক করে থানায় নিয়ে যায়।

যোগাযোগ করা হলে বিষয়টির সত্যতা নিশ্চিত করে এসআই গোলাম মোস্তাফা জানান, নিহতের শরীরে একাধিক আঘাতের চিন্হ ছিল। এই ঘটনায় নিহতের পিতার অভিযোগের ভিত্তিতে আমরা স্বামী মিঠু মিয়াকে আটক করে থানায় নিয়ে আসি।

শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ মোঃ আতাউর রহমান জানান, যখন আমি জানতে পারলাম সোনাতনী ইউনিয়নে একটি মৃত্যুকে কেন্দ্র করে আপোষ মিমাংসার অপচেষ্টা চলছে তৎক্ষনাত পুলিশ পাঠিয়ে লাশ ও অভিযুক্তকে নিয়ে আসি। এই বিষয়ে মেয়ে জামাই মিঠুকে একমাত্র আসামি করে নিহতে বাবা বাদী হয়ে মামলা করেছেন। নিহতের শশুর ও ভাসুরকে জিজ্ঞাসাদ করা হয়েছে। এবং ময়নাতদন্ত শেষে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here