দেশ সেবায় সকলকে এগিয়ে আসতে হবে: ড. কামরুল আহসান

0
717

খবর ৭১: শিক্ষার্থীদের উদ্দেশ্যে ড. কামরুল আহসান বলেন, লেখাপড়া শেষ করে দেশের সেবায় সকলকে এগিয়ে আসতে হবে। আজ সাভারে ম্যাস্ট্রো ক্রাউন কলেজের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে স্বাগত বক্তব্যে কলেজের চেয়ারম্যান ড.কামরুল আহসান এ কথা বলেন। স্বাগত বক্তব্যে উপস্থিত সকলের প্রতি কৃতজ্ঞতা জানান। প্রতি বছরের ন্যায় এ বছরও কলেজের বার্ষিক ইফতার মাহফিলে সকলকে নিয়ে অংশ গ্রহণ করতে পেরে আল্লাহর কাছে শুকরিয়া আদায় করেন তিনি ।

কলেজের রেক্টর  লে.কর্ণেল ( অব ) এম এ লতিফ খান তাঁর বক্তব্যে শিক্ষার্থীদের মনযোগ সহকারে লেখাপড়া করার জন্য বিশেষভাবে তাগিদ দেন   । রোজার মাসের ফজিলত ও রোজদার ব্যক্তির এই মাসের দ্বায়িত্ব কর্তব্য সমন্ধে বিশদ বর্ণনা দেন তিনি। উপস্থিত সকলের এবং মুসলিম উম্মাহর শান্তি কামনা করে মোনাজাত পরিচালনা করেন কলেজের অধ্যক্ষ শহীদুর রহমান।
উক্ত দোয়া ও ইফতার মাহফিলে আরো উপস্থিত ছিলেন উক্ত কলেজের অধ্যাপক শহীদুর রহমান, আরও উপস্থিত ছিলেন মেজর হাবিবুস সাকেরীন (অব.), এনাম মেডিকেল কলেজের পরিচালক ও এনটিভির সাভার প্রতিনিধি জাহিদুর রহমান, ছাত্র-ছাত্রী, শিক্ষক -শিক্ষিকা, স্থানীয় সাংবাদিক, গণ্যমান্য ব্যক্তি, শুভানুধ্যায়ীরা ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here