প্রথম শিরোপা জয়ে বাংলাদেশ দলকে প্রধানমন্ত্রীর অভিনন্দন

0
21

খবর ৭১ঃ বাংলাদেশ বৃষ্টি আইনে ওয়েস্ট ইন্ডিজকে ৫ উইকেটে হারিয়ে ত্রিদেশীয় সিরিজে চ্যাম্পিয়ন হয়েছে। সাতটি ফাইনাল খেলে প্রথম শিরোপা জিতেছে টাইগাররা। হয়েছে ইতিহাসের সাক্ষী। দারুণ এই জয়ে বাংলাদেশ দলকে অভিনন্দন জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শুক্রবার টস জিতে প্রথমে ব্যাট করে ওয়েস্ট ইন্ডিজ বৃষ্টির কারণে ২৪ ওভারে ১৫২ রান তোলে। বাংলাদেশ ২৪ ওভারে ২১০ রানের লক্ষ্য পায়। জবাবে ৫ উইকেটে হারিয়ে লক্ষ্যে পৌছে যায় বাংলাদেশ। সৌম্য সরকার এবং মোসাদ্দেক হোসেন দলের হয়ে ফিফটি করে। দলকে জিতিয়ে ফেরায় ম্যাচ সেরা হন মোসাদ্দেক।

এ জয়ে বাংলাদেশ দলের ক্রিকেটের একনিষ্ঠ ভক্ত প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতীয় দলের সকল ক্রিকেটারকে অভিনন্দন জানান। এছাড়া কোচ এবং দলের অন্যান্য স্টাফদের চ্যাম্পিয়ন হওয়ায় শুভেচ্ছা জানান তিনি।

প্রধানমন্ত্রী তার অভিনন্দন বার্তায় বলেন, ‘ক্রিকেটারদের টিম স্পিরিট দেখে এবং দুর্দান্ত জয়ে সারা দেশের মানুষ গর্বিত।’ দলের দারুণ এই জয় বর্তমান সরকারের ক্রিকেটকে পৃষ্ঠপোষকতা এবং সমর্থন দেওয়ার ফল বলে মনে করেন তিনি। বাংলাদেশ দল এমন ধারাবাহিক পারফরম্যান্স বিশ্বকাপেও দেখাবে বলে আশা ব্যক্ত করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। খবর বাসস

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here