আবারো কাশ্মীরে ভয়াবহ হামলার ছক কষছে জঙ্গিরা

0
10

খবর৭১ঃ কাশ্মীরে আবারও হামলার ছক কষছে জঙ্গিরা। এমনই এক খবর উঠে এল সংবাদ মাধ্যমে। গত ১৪ ফেব্রুয়ারি পুলওয়ামার ভয়াবহ আত্মঘাতী জঙ্গি হামলার স্মৃতি ফের উসকে আবার হামলার জন্য জঙ্গিরা ভূ-স্বর্গকেই বেছে নিয়েছে জঙ্গিরা। এমন খবরই দিয়েছে গোয়েন্দা সূত্র।

সংবাদ সংস্থা এএনআই-এ প্রকাশিত খবর অনুযায়ী, ইন্টালিজেন্স ইনপুট বলছে, জঙ্গিরা হামলার পরিকল্পনা করছে এবং এর জন্য তারা শ্রীনগর এবং অবন্তীপোরার বিমানঘাঁটি বেছে নিতে পারে। তাই আগে থেকেই সতর্কবার্তা জারি করা হয়েছে। এয়ারবেসের চতুর্দিকে হাই অ্যালার্ট জারি করে কড়া নিরাপত্তার মোড়কে তা মুড়ে ফেলা হয়েছে বলে জানা গেছে।

প্রসঙ্গত, বৃহ্স্পতিবার ফের এনকাউন্টার হয় সেই পুলওয়ামাতেই। শহিদ হন এক জওয়ান। তবে গুলির লড়াইয়ে নিহত হয় দুই সন্ত্রাসবাদী। রাজ্যে এরই মধ্যে ভোট অনুষ্ঠিত হয়েছে। চলছে রমজান মাস। পবিত্র রমজান মাসেও গোলাগুলির শব্দে বিরাম নেই। বৃহস্পতিবার সকাল থেকেই সেই গুলির শব্দে ঘুম ভাঙে পুলওয়ামাবাসীর। বুঝতে পারেন আশেপাশে কোথাও এনকাউন্টার চলছে।

বৃহস্পতিবার ভোর চারটে নাগাদ ডালিপোরা এলাকায় শুরু হয় গুলির লড়াই। নির্দিষ্ট সূত্রে খবর পেয়ে জঙ্গি দমন অভিযানে নামে সেনা। তারা এলাকা ঘিরে ফেলে। শুরু হয় জঙ্গিদের সঙ্গে সংঘর্ষ। সেই সংঘর্ষে এক জওয়ান শহিদ হন। জঙ্গিদের বুলেট এসে লাগে তাঁর শরীরে। ঘটনাস্থলেই তিনি প্রাণ হারান। নিরাপত্তা বাহিনীর পাল্টা গুলিতে নিহত হয় দুই জঙ্গি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here