বাংলাদেশের বোলারদের তোপে চাপে ওয়েস্ট ইন্ডিজ

0
271

খবর ৭১: ত্রিদেশীয় সিরিজের ফাইনাল নিশ্চিতে টস হেরে ফিল্ডিং করছে বাংলাদেশ। ডাবলিনে সোমবার ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে শুরুতেই সাফল্য পেয়েছে টাইগাররা।

দলীয় ৩৭ রানে ওপেনার সুনীল অ্যামব্রিসকে (২৩) সৌম্য সরকারের ক্যাচ বানিয়ে সাজঘরে ফেরান অধিনায়ক মাশরাফি। এরপর দলীয় ৫৬ রানে ডুয়েন ব্রাভোকে (৬) লেগ বিফোরের ফাঁদে ফেলেন মেহেদী হাসান মিরাজ। বল হাতে দ্বিতীয় ওভারেই সাফল্য এনে দেন মোস্তাফিজুর রহমান। তিনি মাহমুদুল্লাহর ক্যাচ বানিয়ে রসটন চেসকে (১৯) ফেরান দলীয় ৮৯ রানে। দলীয় ৯৯ রানে জনাথন চার্টারকে এলবিডব্লিউর ফাঁদে ফেলেন কাটার মাস্টার।

প্রতিবেদন পর্যন্ত ওয়েস্ট ইন্ডিজের সংগ্রহ ২৩.১ ওভারে ৯৯/৪। শাই হোপ ৪৭ এবং জেসন হোল্ডার শূন্য রানে ব্যাট করছেন।

ইতোমধ্যে ত্রিদেশীয় সিরিজে ওয়েস্ট ইন্ডিজের ফাইনাল নিশ্চিত হয়ে গেছে। বাংলাদেশ আজ জিতলে এক ম্যাচ হাতে রেখেই ফাইনালে উঠবে, আর প্রতিপক্ষ হিসেবে এই ক্যারিবীয়দেরই পাবে।

তিন ম্যাচে ২ জয়ে ১টি বোনাস পয়েন্টসহ ৯ পয়েন্ট নিয়ে ওয়েস্ট ইন্ডিজ আছে সবার উপরে। ২ ম্যাচে এক জয়ের সঙ্গে একটি ম্যাচ পরিত্যক্ত হওয়ায় ৬ পয়েন্ট নিয়ে দ্বিতীয় অবস্থানে বাংলাদেশ।

আর ৩ ম্যাচে একটি পরিত্যক্ত ম্যাচের সুবাদে ২ পয়েন্ট নিয়ে সবার নিচে স্বাগতিক আয়ারল্যান্ড। তবে বাংলাদেশ আজ হারলে আইরিশদের একটা সুযোগ থাকবে। শেষ ম্যাচে দু’দল লড়বে। সেদিন যারা জিতবে, তারাই ফাইনালে ওয়েস্ট ইন্ডিজকে পাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here