শেরপুরে দুই শিশু ও এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ : আটক-২, শাস্তি দাবী

0
10

শেরপুর থেকে আবু হানিফ :
শেরপুরের নকলায় পৃথক ঘটনায় প্রথম শ্রেণীর ছাত্রী দুই শিশু ও ৯ম শ্রেণীর এক কিশোরীকে অপহরণ পূর্বক ধর্ষনের অভিযোগে ২জনকে আটক করেছে পুলিশ।
পারবারিক সূত্রে জানাযায়, বৃহস্পতিবার বিকেলে নকলা উপজেলার ভ‚র্দি নয়াপাড়া এলাকার প্রথম শ্রেনীর দুই শিার্থীকে লিচু দেয়ার কথা বলে ডেকে নিয়ে ধর্ষণ করে একই এলাকার বখাটে শামীম মিয়া। পরে শিশু দুজনের বাবাদের অভিযোগের প্রেেিত শুক্রবার সন্ধ্যায় ধর্ষককে আটক করেছে পুলিশ। শিশু দুটির পরিবার ও এলাকাবাসীর প থেকে এ ঘটনার জন্য দায়ী শামীমের দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করা হয়।
আজ দুপুরে শিশু দুটিকে শেরপুর জেলা হাসপাতালে ডাক্তারী পরীার জন্য পাঠানো হয়। সেখানে ডাক্তারী পরীা শেষে আর এমও ডা: নাহিদ কামাল জানান, শিশুদের ডাক্তারী পরীার প্রাথমিক কাজ শেষ। আগামী এক সপ্তাহের মধ্যেই রিপোর্ট প্রদান করা হবে।
এদিকে নকলা উপজেলার বারইকান্দি উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেনীর ছাত্রীকে অপহরন করে ধর্ষণের অভিযোগে বখাটে জাহাঙ্গীর আলমকে আটক করেছে নকলা থানা পুলিশ। পুলিশ ও মেয়ের পরিবার জানায়, গত ২৬ এপ্রিল ওই শিার্থীকে অপহরণ করে নিয়ে একাধিকবার ধর্ষণ করে জাহাঙ্গীর। নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী শাহ নেওয়াজ জানান, এ ব্যপারে অভিযোগ পেয়ে শুক্রবার রাতেই ঢাকা থেকে জাহাঙ্গীরকে গ্রেফতার করে পুলিশ।
উভয় ঘটনায় আটক দুই ভখাটেকে আদালতে পাঠালে আদালত তাদেরকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here