আইপিএলের জুয়া নিয়ে গোলাগুলি!

0
20

খবর৭১ঃ খেলা নিয়ে মানুষের উম্মাদনার শেষ নেই। আবার এ খেলা নিয়ে জুয়াড়িরা ব্যস্ত থাকে বাজি ধরায়। চলমান ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের (আইপিএল) খেলা নিয়ে জুয়া ধরে ঝামেলা বাধিয়ে রীতিমতো গোলাগুলিতে লিপ্ত হয়েছে জুয়াড়িরা।

মঙ্গলবার (৭ মে) রাতে আইপিএল এ জুয়া ধরা নিয়ে এ গোলাগুলির ঘটনা ঘটে কলকতার নেতাজি সুবাস চন্দ্র বোস বিমানবন্দরের সামনে। দমদমে হওয়া ঘটা এ ঘটনায় একজনকে আটক করেছে পুলিশ।

এ ঘটনায় গুলিবিদ্ধ ব্যক্তির নাম বিশ্বজিৎ পাল। বাড়ি, দমদমের নবপল্লিতে। স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, আইপিএল জুয়ার সঙ্গে যুক্ত ছিল বিশ্বজিৎ। দিন কয়েক আগে দু’লক্ষ টাকা জিতেছিল সে। মঙ্গলবার রাতেও দমদম এয়ারপোর্টের দুই নম্বর আইপিএল ম্যাচ নিয়ে বেটিং করছিল বিশ্বজিৎ ও অচিন্ত্য নামে আরও একজন যুবক।

প্রত্যক্ষদর্শীদের দাবি, বেটিংয়ে টাকা-পয়সা নিয়ে অচিন্ত্যের সঙ্গে ঝামেলা লাগে বিশ্বজিতের। দু’জনের তুমুল কথা কাটাকাটি হয়। আচমকাই বিশ্বজিতের মাথা লক্ষ্য করে গুলি চালিয়ে দেয় অচিন্ত্য। লক্ষ্যভ্রষ্ট হয়ে গুলি লাগে কোমরে। স্থানীয় বাসিন্দারা তড়িঘড়ি গুলিবিদ্ধ উদ্ধার করে নিয়ে যান আরজি কর হাসপাতালে। এখন সেখানে চিকিৎসা চলছে তার।

এদিকে এই ঘটনায় অভিযুক্ত অচিন্ত্য সরকারকে আটক করেছে পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here