বিশ্বরেকর্ড গড়ার পরের ম্যাচেই বাদ ক্যাম্পবেল

0
7

খবর৭১ঃ দুদিন আগে আয়ারল্যান্ডের বিপক্ষে শাই হোপের সঙ্গে জুটির বিশ্বরেকর্ড গড়েন জন ক্যাম্পবেল।

গত রোববার আইরিশদের বিপক্ষে ওয়ানডে ম্যাচে উদ্বোধনীতে ৩৬৫ রানের জুটি গড়েন তারা। শাই হোপ ও ক্যাম্পবেলের বিশ্বরেকর্ড গড়ার ম্যাচে স্বাগতিক আয়ারল্যান্ডের বিপক্ষে ৩৮১ রানের পাহাড় গড়ে উইন্ডিজ। সেই ম্যাচে১৯৬ রানের বিশাল ব্যবধানে জয় পায় ক্যারিবীয়রা।

আগের ম্যাচে ১৩৭ বলে ১৫টি চার ও ছয়টি ছক্কায় ১৭৯ রান করা ক্যাম্পবেল, বাংলাদেশ দলের বিপক্ষে খেলতে নামার আগের দিন হুমকি দিয়েছিলেন।

ক্যাম্পবেল বলেছিলেন, আইরিশদের মতো টাইগারদের বিপক্ষেও ব্যাটিং তাণ্ডব চালাবেন। কিন্তু যৌক্তিক কারণ ছাড়াই বাংলাদেশ দলের বিপক্ষে ক্যারিবীয় এই ওপেনারকে বসিয়ে রাখল ওয়েস্ট ইন্ডিজ টিম ম্যানেজমেন্ট।

ত্রিদেশীয় সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে ক্যাম্পবেলের বাদ পড়া নিয়ে জনপ্রিয় ওয়েবসাইট ক্রিকইফোকে উইন্ডিজ জানায়, ক্যাম্পবেলের পরিবর্তে শেন ডওরিস খেলবেন। এছাড়া আর কোনো তথ্য দেয়নি।

বাংলাদেশ দলের বিপক্ষে টস জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেনউইন্ডিজ ক্রিকেট দলের অধিনায়ক জেসন হোল্ডার।

ওয়েস্ট ইন্ডিজ দল: শেন ডওরিচ, শাই হোপ, ড্যারেন ব্রাভো, রোস্টন চেজ, জনাথন কার্টার, সুনিল আম্রিস, অ্যাসলে নার্স, জেসন হোল্ডার, কেমার রোচ, শেলডন কটরিল ও শ্যানন গ্যাব্রিল।

বাংলাদেশ দল: তামিম ইকবাল, সৌম্য সরকার, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, মাহমুদউল্লাহ রিয়াদ, সাব্বির রহমান রুম্মন, সাইফউদ্দিন, মাশরাফি বিন মুতর্জা, মেহেদী হাসান মিরাজ ও মোস্তাফিজুর রহমান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here