খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবিতে স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ

0
426

খবর ৭১ঃ যেকোনও মুহূর্তে বর্তমান অবৈধ সরকার হুড়মুড় করে পড়ে যাবে বলে ক্ষমতাসীনদের প্রতি হুঁশিয়ারি উচ্চারণ করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

শনিবার (৬ এপ্রিল) দুপুরে রাজধানীর নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে সামনে সংক্ষিপ্ত বিক্ষোভ সমাবেশে তিনি এ হুঁশিয়ারি উচ্চারণ করেন।

এর আগে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবিতে স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে সামনে থেকে বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি পল্টন আনন্দ কমিউনিটি সেন্টার হয়ে কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এসে শেষ হয়। পরে সেখানে সংক্ষিপ্ত সমাবেশে স্বেচ্ছাসেবক দলের নেতারা বক্তব্য রাখেন।

ক্ষমতাসীনদের উদ্দেশ্য করে রুহুল কবির রিজভী বলেন, ‘সরকারের পতন আসন্ন। যেকোনও মুহূর্তে বর্তমান সরকার হুরমুর করে পড়ে যাবে।’

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উদ্দেশ্য করে তিনি বলেন, ‘বেগম খালেদা জিয়াকে মুক্তি আপনাকে দিতে হবে। আপনি গায়ের জোরে তাঁকে বন্দি করে রেখেছেন। সুতরাং বেগম জিয়াকে মুক্তি না দিয়ে আপনার আর কোনো উপায় থাকবে না।’

খালেদা জিয়াকে বাধ্য করে সরকার কোনো কাজ করাতে পারবে না বলেও মন্তব্য করেন রুহুল কবির রিজভী।

‘মিছিল থেকে মু‌ক্তি মু‌ক্তি মু‌ক্তি চাই খা‌লেদা জিয়ার মু‌ক্তি চাই’, ‘খা‌লেদা জিয়ার ভয় নাই রাজপথ ছা‌ড়ি নাই’, ‘খা‌লেদা জিয়ার মিথ্যা মামলা তু‌লে নাও নি‌তে হ‌বে’, ‘খা‌লেদা জিয়ার কিছু হ‌লে জ্বল‌বে আগুন ঘ‌রে ঘ‌রে, জেলের তালা ভাঙবো খালেদা জিয়াকে আনবো’সহ বিভিন্ন স্লোগা‌ন দি‌য়ে পু‌রো এলাকা মুখ‌রিত ক‌রে তো‌লেন নেতাকর্মীরা।

এসময় স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিুল বারী বাবু, সাধারণ সম্পাদক আবদুল কাদের ভূঁইয়া জুয়েলসহ মিছিলে কয়েক শতাধিক নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here