মধুখালীতে কালীপূজা অনুষ্ঠিত

0
340

সালেহীন সোয়াদ সাম্মী ফরিদপুর  প্রতিনিধিঃ

ফরিদপুরের মধুখালীতে পশ্চিম গোন্দারদিয়া সরদার পাড়া হিন্দু সম্প্রদায়ের উদ্দ্যগে ৫ দিন ব্যাপী কালীপূজা উৎসব অনুষ্ঠিত হয়েছে।  পূজা উপলক্ষে মন্দীর প্রঙ্গনে  শনিবার সন্ধায় মধুখালী পৌরসভার ২ নং ওয়ার্ড কাউন্সিলর মির্জা অাবু জাফর  এর সভাপতিত্বে  সাংস্কৃতিক অনুষ্ঠানের অায়োজন করা হয়।
এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মধুখালী উপজেলা অাওয়ামীলীগের সভাপতি মির্জা মনিরুজ্জামান বাচ্চু, পৌর মেয়র  খন্দকার মোরশেদ রহমান লিমন,উপজেলা অাওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এস.এম বাবুল অাক্তার,জাহাপুর ইউনিয়ন অাওয়ামীলীগের সভাপতি বাবু দশরত দাস,সাধারন সম্পাদক মোঃ জাহিদ, হুমায়ন রানা,সরদারপাড়া পূজা কমিটির সভাপতি দিলিপ সরদার,সাধারন  সম্পাদক রাজ কুমার, প্রদীপ প্রমূখ।

সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশগ্রহন কারী সহ বিজয়ীদের পুরুস্কৃত করা হয়। অনুষ্ঠানে  বিচারকার্য পরিচালনা করেন প্রতিভাবান শিল্পী গোষ্ঠীর প্রতিষ্ঠাতা অাব্দুল অালীম কাফি, পরিচালক সালেহীন সোয়াদ সাম্মী, এবং কন্ঠশিল্পী অনল কুমার সরকার।

অনুষ্ঠানে পূজা মন্দীরে উন্নয়ের জন্য মির্জা মনিরুজ্জামান বাচ্চু ৫০০০ টাকা ও পৌর মেয়র একটি সোলার সহ ১০০০০ টাকা ঘোষনা করেন। সেই সাথে অাগামী নির্বাচনে নৌকা মার্কার পক্ষে ভোট চান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here