দ্বিতীয় দিনে অাওয়ামী লীগের ফরম বিক্রি শুরু

0
60

খবর ৭১: একাদশ জাতীয় সংসদের নির্বাচনে অংশগ্রহণের জন্য দ্বিতীয় দিনের মতো দলীয় ফরম বিতরণ শুরু হয়েছে। অাওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ের নতুন ভবনে সকাল ১০টা থেকে ফরম সংগ্রহ ও জমাদান শুরু হয়।

শুক্রবারের অব্যবস্থাপনার কথা চিন্তা করে অাজ (শনিবার) সকাল থেকেই দলীয় মনোনয়ন সংগ্রহ এবং জমাদানকারীদের লাইনে দাঁড় করানো হয়েছে। যে কারণে অাজ ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ের সামনে সুশৃঙ্খল পরিবেশ বিরাজ করছে।

দেখা গেছে, অাজও দেশের বিভিন্ন স্থান থেকে মনোনয়নপ্রত্যাশী ও সংগ্রহকারীরা ধানমন্ডি কার্যালয়ের সামনে জড়ো হচ্ছেন এবং প্রার্থীর পক্ষে মিছিল করছেন। বিভিন্ন রং-বেরংয়ের ব্যানার, ফেস্টুন ও প্ল্যাকার্ড নিয়ে মিছিল করছেন মনোনয়ন প্রার্থীর সমর্থকরা।

সকাল ১০টার মধ্যে প্রায় চারশত প্রার্থী এবং প্রার্থীর লোক লাইনে দাঁড়িয়েছেন। কিছুক্ষণ পরপর মাইকে ঘোষণা করে ১০ জনকে ভেতরে প্রবেশ করানো হচ্ছে। যারা ফরম জমা দিচ্ছেন তাদেরও একটি লাইন করা হয়েছে। তারা ভেতরে প্রবেশ করে পুরনো ভবনে অাওয়ামী লীগের দফতর সম্পাদক ড. অাবদুস সোবহান গোলাপের কাছে ফরম জমা দিচ্ছেন।

উল্লেখ্য, গতকাল (শুক্রবার) সকাল ১০টা থেকে মনোনয়ন ফরম বিক্রি ও জমাদান শুরু হয়। শুক্রবারের তুলনায় অাজ ব্যবস্থাপনা ভালো লক্ষ্য করা গেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here