সৈয়দপুরে গলায় ফাঁস লাগিয়ে এক স্কুল ছাত্রের আ‏ত্মহত্যা

0
322

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
নীলফামারীর সৈয়দপুরে এক স্কুল ছাত্র আত্মহত্যা করেছে। তার নাম মাহ্ফুজ সরকার (১৮)। গতকাল (বৃহস্পতিবার) দুুপুরে শহরের হাতিখানা এমাদি খানকায়ে শরীফের কাছে ওই আত্মহত্যা ঘটনাটি ঘটেছে।
জানা গেছে, মাহফুজ রহমান সৈয়দপুর সরকারি কারিগরী মহাবিদ্যালয় থেকে ২০১৮ সালের এসসসি উত্তীর্ণ হয়। কিন্তু এসএসসি পরীক্ষায় আশানুরূপ ফলাফল না আসায় আগামীতে বিভাগ উন্নয়ন পরীক্ষায় অংশ নেওয়ার কথা ছিল তাঁর। মাহফুজ সরকার ও তাঁর এক ছোট ভাই বাবা-মায়ের সঙ্গে সৈয়দপুর শহরের হাতিখানা এলাকায় ভাড়া বাড়িতে থাকতো। ঘটনার দিন গতকাল বৃহস্পতিবার ছোট ভাই সৈয়দপুর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণীর ছাত্র মাহবুব সরকার প্রতিদিনের মতো কলেজে যায়। আর তাঁর স্কুল শিক্ষক বাবা-মাও যথারীতি কর্মস্থলে চলে যান। এ সময় মাহ্ফুজ সরকার একাই বাড়িতে ছিল। এর ফাঁকে বেলা আনুমানিক ১১টা থেকে ১২টার মধ্যে সে নিজ ঘরে মধ্যে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। পরে পরিবারের লোকজন তাঁর আত্মহত্যার ঘটনাটি টের পেয়ে সৈয়দপুর থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে সৈয়দপুর থানার উপপরিদর্শক (এসআই) মো. জাহাঙ্গীর আলম সঙ্গীয় পুলিশ সদস্যদের নিয়ে ঘটনাস্থলে পৌঁছে লাশটি উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরি করেন।
মাহফুজ সরকারের বাবা মো. কামরুজ্জামান সরকার দুলু দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার ইছামতি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক। আর তাঁর মা মাহফুজা বেগম সৈয়দপুর শহরের হাতিখানা এলাকার রাজ্জাকিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক বলে জানা গেছে। তাদের গ্রামের বাড়ি দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার সাতনালা ইউনিয়নের ঘন্টাঘর এলাকায়। স্কুল ছাত্র মাহফুজ সরকারের আত্মহত্যার সঠিক কারণ জানা যায়নি। তবে তাঁর পরিবারের সদস্যদের সূত্রে জানা গেছে বেশ কিছুদিন ধরে সে মানসিক রোগে ভুগছিলেন।
সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহজাহান পাশা জানান এ ঘটনায় থানায় একটি অস্বাভাবিক মৃত্যু (ইউডি) মামলা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here