চুইংগামের জন্য স্ত্রীকে তিন তালাক দিলেন স্বামী

0
19
চুইংগামের জন্য স্ত্রীকে তিন তালাক দিলেন স্বামী

খবর৭১ঃ চুইংগাম খেতে রাজি না হওয়ায় ক্ষিপ্ত হয়ে আদালত চত্বরেই স্ত্রীকে তিন তালাক দিয়েছেন স্বামী।
আদলত প্রাঙ্গণে এমন কাণ্ডে তুমুল উত্তেজনার সৃষ্টি হয়।
সোমবার (১৯ আগস্ট) এমন কাণ্ড ঘটেছে ভারতের উত্তর প্রদেশের লখনউয়ে। ভারতের চুইংগাম খেতে না চাওয়ায় স্ত্রীকে সবার সামনেই তিন তালাক দেন উত্তর প্রেদেশের বাসিন্দা সৈয়দ রশিদ। স্ত্রীর করা এক মামলার শুনানিতে সেদিন স্ত্রীসহ আদালতে হাজির হয়েছিলেন সৈয়দ রশিদ।

গালফ নিউজ জানায়, স্বামী রশিদের বিরুদ্ধে যৌতুক দাবির পাশাপাশি শারীরিক নির্যাতনের অভিযোগ করেছিলেন সিম্মি নামের ওই নারী। এ অভিযোগে স্থানীয় থানায় স্বামীর বিরুদ্ধে একটি মামলাও ঠুকে দেন তিনি। সোমবার আদালতে ছিল সেই মামলার শুনানি।

শুনানির সময় স্ত্রীকে একটি চুইংগাম দিতে যান রশিদ। কিন্তু সেই চুইংগাম নিতে রাজি হননি স্ত্রী। তিনি এ বিষয়ে নিজের উকিলের পরামর্শ নিতে যান। আর এতেই রেগে যান রশিদ। স্ত্রীকে তিন তালাক দিয়ে বসেন।

সংবাদমাধ্যমটি আরও জানায়, এ ঘটনায় যৌতুক দাবির মামলার কোনো সুরাহা না হতেই নতুন আরেক মামলায় জড়িয়ে পড়েছেন সৈয়দ রশিদ। স্ত্রীকে আইন বিরুদ্ধ তিন তালাক দেয়ায় রশিদের বিরুদ্ধে ফের মামলা দায়ের করা হয়েছে।

ইন্দিরানগর স্টেশন হাউজ অফিসার এস.বি. পাণ্ডে বলেন, ২০০৪ সালে রশিদের সঙ্গে পারিবারিক সম্মতিতে বিয়ে হয় সিম্মির। বিবাহিতজীবনের কয়েক বছর অতিবাহিত হওয়ার পরই রশিদের বিরুদ্ধে যৌতুকি দাবি ও শারীরিক নির্যাতনের মামলা ঠুকেন সিম্মি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here