ঠাকুরগাঁওয়ে মাদক ব্যবসায়ী পুলিশের হাতে আটক

0
644
ঠাকুরগাঁওয়ে মাদক ব্যবসায়ী পুলিশের হাতে আটক

ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ে মোঃ সোহাগ নামে এলাকার এক কূখ্যাত মাদক ব্যবসায়ীকে হাতেনাতে ধরে পুলিশে সোপর্দ করলেন ঠাকুরগাঁও সদর উপজেলার সালন্দর ইউপি চেয়ারম্যান মাহাবুব আলম মুকুল।

মঙ্গলবার (২০ আগষ্ট) সন্ধ্যায় সালন্দর ইউনিয়নের মোন্নাপাড়ার বিন্দী কাটা স্কুলের সামনে ইয়াবা সেবনরত অবস্থায় তাকে আটক করেন তিনি।পরে তাকে ঠাকুরগাঁও সদর থানা পুলিশের হাতে সোপর্দ করা হয়। আটক মাদক ব্যবসায়ী সালন্দর ইউনিয়নের মোন্নাপাড়া এলাকার মোঃ মস্তুর ছেলে।

সালন্দর ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আ’লীগের সভাপতি মাহাবুব আলম মুকুল বলেন, দীর্ঘদিন ধরে মাদক ব্যবসায়ী সোহাগ আইনের চোখ ফাঁকি দিয়ে ইয়াবা ব্যবসা সহ স্কুল কলেজের ছাত্রদের সাথে ইয়াবা সেবন করে আসছিলো।তাঁকে ধরতে সরকারি বিভিন্ন দপ্তরে লিখিত অভিযোগও দেওয়া হয়, কিন্তু সে ধরা পড়েনি।আজ মঙ্গলবার সন্ধ্যায় গোপন সংবাদে খবর পেয়ে ইউনিয়নের মোন্না পাড়ার বিন্দী কাটা স্কুলের সামনে গেলে তাকে ইয়াবা সেবনরত অবস্থায় হাতেনাতে আটক করতে সমর্থ হই।তবে আমার উপস্থিতি বুঝতে পেরে সে ইয়াবার প্যাকেট জঙ্গলে ফেলে দেয়। এসময় তার পকেট চেক করে একটি দেয়াশলাইয়ের ভিতর একটি ইয়াবা পাওয়া যায়।
পরে তাকে ঠাকুরগাঁও সদর থানা পুলিশের হাতে সোপর্দ করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here