সৈয়দপুরে পৃথক দুটি অস্বাভাবিক ঘটনায় নারী ও শিশুর মৃত্যু

0
677

মিজানুর রহমান মিলন
সৈয়দপুরঃ
সৈয়দপুরে পৃথক ঘটনায় নারী ও এক শিশুর মৃত্যু হয়েছে। এদের মধ্যে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নারী ও পানিতে ডুবে তের মাস বয়সী শিশুর মৃত্যু হয়েছে। আজ সোমবার সকালে উপজেলার কামার পুকুর ইউনিয়নের দক্ষিণ নিয়ামতপুর গ্রামের শিংপাড়া এলাকায় বিদ্যুৎস্পৃষ্টে নারী ও কাশিরাম বেলপুকুর ইউনিয়নের সিপাইগঞ্জ ডাঙ্গাপাড়া গ্রামে পানিতে ডুবে শিশু মৃত্যুর এ ঘটনা ঘটে।
কামার পুকুরে বিদ্যুৎস্পৃষ্টে স্বামী পরিত্যক্তা ওই গৃহিনীর নাম আছিয়া খাতুন (৪৪)।
থানা সুত্র ও এলাকাবাসী জানায়, স্বামী পরিত্যক্তা আছিয়া খাতুন গরু চরানোর জন্য তার বাড়ির পাশে একটি জমিতে যান। কিন্তু সেখানে জমিতে সেচযন্ত্রের মর্টারের জন্য মাটিতে পরিত্যক্ত অবস্থায় থাকা বিদ্যুতের তারে অসাবধানতায় তা পা ওই তারে স্পর্ষ করলে তিনি বিদ্যুৎস্পৃষ্ট হন । বিষয়টি টের পেয়ে লোকজন এক মুহুর্ত দেরি না করে আছিয়া খাতুনকে সৈয়দপুর ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তাঁর মৃত্যু হয়। এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন কামারপুকুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. রেজাউল করিম লোকমান।
থানার অফিসার ইনচার্জ মো. শাহজাহান পাশার সাথে কথা হলে তিনি বলেন মৃত ওই নারীর পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় আইনী প্রক্রিয়া শেষে লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এদিকে এরআগে সকালে কাশিরাম বেলপুকুর ইউনিয়নের সিপাইগঞ্জ ডাঙ্গাপাড়ায় বাড়ির সামনে থাকা একটি পানির গর্তে ডুবে ১৩ মাস বয়সী রমজান নামে এক শিশুর মৃত্যু হয়েছে। শিশুটির বাবার নাম সাদেকুল ইসলাম।
এলাকাবাসি জানান, সকালে শিশুটির মা তাকে বাড়ির আঙ্গিনায় বসিয়ে রেখে অন্য কাজ করছিল। এসময় সবার অজান্তে শিশু রমজান হামাগুড়ি দিয়ে বাড়ির সামনে থাকা একটি পানির গর্তে পড়ে যায়। ঘটনাটি টের পেয়ে তার মাসহ বাড়ির লোকজন শিশুটিকে উদ্ধার করে। সাথে সাথে তাকে সৈয়দপুর ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এব্যাপারে থানার অফিসার ইনচার্জ শাহজাহান পাশা পানিতে ডুবে শিশু মৃতের ঘটনা শুনেছেন বলে জানান তিনি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here