আরো অবনতি এরশাদের শারীরিক অবস্থার

0
455

খবর৮১ঃ জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের শারীরিক অবস্থার অবনতি হয়েছে।

তিনি বলেন, “এরশাদের শারীরিক অবস্থার অবনতি ঘটেছে। এই মুহূর্তে তাকে অক্সিজেন সাপোর্টে রাখা হয়েছে।”

সংশ্লিষ্ট চিকিৎসকদের উদ্ধৃতি দিয়ে জাপার দায়িত্বশীল নেতারা জানান, এরশাদের ফুসফুসের সংক্রমণ কমানো সম্ভব হয়নি। ফুসফুসে জমা পানিও কমেনি। সংক্রমণ কমাতে যে মাত্রার অ্যান্টিবায়োটিক দেওয়া দরকার সেটি তার শরীর নিতে পারছে না। তাছাড়া তার কিডনি দুটোও প্রায় বিকল হয়ে পড়েছে।

রবিবার রাতভর নানা গুজবের পর গতকাল সোমবার দুপুরে সিএমএইচে এরশাদকে দেখতে যান স্ত্রী রওশন এরশাদ। এসময় তিনি স্বামীর শয্যাপাশে কিছু সময় পবিত্র কোরআন থেকে পাঠ করেন। পরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে তিনি স্বামীর জন্য সবার দোয়া কামনা করেন। এছাড়া সিএমএইচে ভাইকে দেখে এসে গতকাল দুপুরে বনানীতে দলীয় কার্যালয়ে জাপার ভারপ্রাপ্ত চেয়ারম্যান জি এম কাদের সংবাদ ব্রিফিংয়ে জানান, চিকিত্সকরা বলেছেন—এরশাদের অবস্থা স্থিতিশীল। কোনো ধরনের গুজব না ছড়ানোর অনুরোধ জানিয়ে তিনি বলেন, এখন থেকে দল, পরিবার কিংবা আইএসপিআরের পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে কিছু না জানানো পর্যন্ত কেউ যেন গণমাধ্যমে নিজ থেকে কিছু না লেখেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে কেউ যেন বিভ্রান্তিকর স্ট্যাস্টাস না দেন—সেই অনুরোধও করেন তিনি।

এদিকে, গতকাল সকালে সিএমএইচে এরশাদকে দেখতে যান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের। বিকালে হাসপাতালে যান স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক। এছাড়া সন্ধ্যা ছয়টার দিকে সিএমএইচে গেছেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য তোফায়েল আহমেদ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here