সাকিবকে নিয়ে আলাদাভাবে কোনও পরিকল্পনা নেইঃ অ্যালেক্স ক্যারি

0
629

খবর ৭১ঃ এমন একটা সময় ছিল যখন বাংলাদেশের প্লেয়ারদের চিনতোই না অস্ট্রেলিয়ান প্লেয়াররা। কিন্তু এখন সময় বদলেছে। এখন বাংলাদেশের প্রতিটি খেলোয়াড় সম্পর্কে খুঁটিনাটি ধারনা রাখেন অস্ট্রেলিয়ানরা, বিশেষ করে এই বিশ্বকাপের পারফর্মেন্স নিয়ে চুলচেরা বিশ্লেষণ করেছেন তারা।

কার্ডিফে ইংল্যান্ড অধিনায়ক এউইন মরগান ম্যাচপূর্ব সংবাদ সম্মেলনে বাংলাদেশের ক্রিকেটারদের সম্পর্কে এত নিখুঁতভাবে বলতে পারেননি, যেটি আজ বললেন অস্ট্রেলিয়ার উইকেটকিপার ব্যাটসম্যান অ্যালেক্স ক্যারি। তাঁর কথায় বোঝা গেল, টন্টনে হওয়া বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ ম্যাচটা খুব মনোযোগ দিয়ে তাঁরা দেখেছেন। শুধু এ ম্যাচই নয়, পুরো বিশ্বকাপেই বাংলাদেশের পারফরম্যান্স তাঁরা সূক্ষ্মভাবে পর্যবেক্ষণ করেছেন।

অস্ট্রেলিয়ান উইকেটকিপার ব্যাটসম্যান অ্যালেক্স ক্যারি বলেন, সাকিব এখন ফর্মের তুঙ্গে আছে। যদিও আমরা তাকে নিয়ে নতুনভাবে কোনও পরিকল্পনা করছি না। আমরা শুধু লাইন, লেন্থ ঠিক রেখে তাকে বল করতে চাই; এবং বোলার সাকিবকে মোকাবেলা করার জন্য আমরা সম্পুর্ন প্রস্তুতি নিয়ে রেখেছি। মোস্তাফিজ, লিটন ভালো ফর্মে আছে। বিশেষ করে উইন্ডিজের বিপক্ষে লিটনের ইনিংসটি ছিল অসাধারণ।

ক্যারি বলেন, আমরা আশা করবো আমাদের পরিকল্পনা ঠিকঠাক ভাবে কাজ করবে। আর বাংলাদেশ টীম চাইবে অস্ট্রেলিয়ানদের পরিকল্পনা গুলো এলোমেলো করে দিয়ে ম্যাচ টি জিতবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here