রাবিতে দিনব্যাপি চাকুরি মেলা শুরু কাল

0
291

আকরাম হোসাইন রাবি প্রতিনিধি:
রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) দিনব্যাপি ‘আইটি-আইটিইএস চাকুরি মেলা’ শুরু আগামীকাল বৃহস্পতিবার। লিভারেজিং আইসিটি ফর গ্রোথ এমপ্লোয়মেন্ট অ্যান্ড গভর্নেন্স (এলআইসিটি) প্রকল্পের আয়োজনে এদিন সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়ের শেখ রাসেল ক্রিকেট স্টেডিয়ামস্থ বাবলা চত্বরে মেলাটির উদ্বোধন করবেন উপাচার্য অধ্যাপক ড. এম আব্দুস সোবহান। বুধবার (২৭ মার্চ) বিকেলে রবীন্দ্র ভবনের শিক্ষক লাউঞ্জে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান এক্সপ্রেশন লিমিটেড এর ডিরেক্টর এহসানুল করিম।
এহসানুল করিম জানান, মেলাতে সারাদেশের প্রায় অর্ধশতাধিক প্রতিষ্ঠান ও ১৫ হাজারের মত তরুণ-তরুণী অংশ নিচ্ছেন। দিনব্যাপী এই মেলায় চাকুরী প্রার্থীরা সিভি জমা শেষে এবং বিভিন্ন প্রতিষ্ঠানে সরাসরি সাক্ষাৎকারের সুযোগ পাবেন। আইটি বিষয়ে স্নাতোক ডিগ্রিধারী যেকোন তরুণ-তরুণী এলআইসিটি’র ওয়েবসাইটে গিয়ে এই জব ফেয়ারে অংশগ্রহণ করার জন্য রেজিস্ট্রেশন করতে পারবে। সংগঠনটি মেলার পাশাপাশি অংশগ্রহণকারীদের জন্য শহীদ সুখরঞ্জন সমাদ্দার ছাত্র শিক্ষক সাংস্কৃতিক কেন্দ্র (টিএসসিসি) তে বিতর্ক প্রতিযোগিতা, ক্যারিয়ার বিষয়ক বেশ কয়েকটি সেমিনার আয়োজন করেছে।
এদিন বিকেল ৪ টায় টিএসসিসিতে মেলার সমাপনী অনুষ্ঠিত হবে। সেখানে প্রধান অতিথি থাকবেন তথ্য ও প্রযুক্তি বিষয়ক প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক।
এসময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, বিশ্ববিদ্যালয় মার্কেটিং বিভাগের অধ্যাপক ড. শাহ আজম শান্তনু, এলআইটির ইন্ড্রাস্ট্রি প্রমোশন স্পেশালিস্ট হাসান বেনাউল প্রমুখ।

খবর৭১/এসঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here