আপন জুয়েলার্সের মালিকের বিরুদ্ধে শাফাতের স্ত্রীর মামলা, পিবিআইকে তদন্তের নির্দেশ

0
331

খবর৭১ঃগর্ভের বাচ্চা নষ্ট ও নারী নির্যাতনের অভিযোগে আপন জুয়েলার্সের মালিক দিলদার আহমেদ বিরুদ্ধে ক্র্যাবে সংবাদ সম্মেলন ডেকেছেন পুত্রবধূর ফারিয়া মাহবুব পিয়াসা

বুধবার বেলা সাড়ে ১১টা দিকে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

গর্ভের বাচ্চা নষ্ট ও নারী নির্যাতনের অভিযোগে আপন জুয়েলার্সের মালিক দিলদার আহমেদ সেলিমসহ দু’জনের বিরুদ্ধে পুত্রবধূর ফারিয়া মাহবুব পিয়াসা একটি মামলা দায়ের করেন। এতে আপন রিয়েল স্টেটের উপদেষ্টা মোখলেচুর রহমানকেও আসামি করা হয়েছে। ১১ মার্চ ঢাকা মহানগর বিচারক তোফাজ্জল হোসেনের আদালতে মামলাটি দায়ের করা হয়।

মামলার এজাহারে লেখা হয়েছে, আসামী ইচ্ছাকৃতভাবে অবৈধ উদ্দেশ্যে দরখাস্তকারিনীকে গর্ভপাত করানোর চেষ্টা করেন এবং দরখাস্তকারিনীর নিকট নগদ টাকা, স্বর্ণালাংকার ছিনিয়ে নিয়ে দরখাস্তকারিনীর অস্থাবর সম্পত্তি আত্মসাৎ করে দণ্ডবিধি আইনের ৩১৩, ৩২৩, ৩৮৬, ৪০৬, ৫০৬ ও ৩৪ ধারার আমালযোগ্য অপরাধ করেছেন।

এদিকে আপন জুয়েলার্সের মালিক দিলদার আহমেদের বিরুদ্ধে করা নির্যাতন মামলা আগামী ১৯ জুনের মধ্যে তদন্ত করে পিবিআইকে প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন আদালত।

সোমবার পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)-কে মামলাটি তদন্ত করার নির্দেশ দিয়েছেন আদালত। আদালত বাদীর জবানবন্দি গ্রহণ করে আগামী ১৯ জুনের মধ্যে পিবিআইকে তদন্ত প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন।

খবর৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here