শূরীয়তপুরে বন্ধুকযুদ্ধে নিহত ২ যুবক

0
247

খবর ৭১ঃ শূরীয়তপুর সদর উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ জাহাঙ্গীর আকন (৪০) ও রাসেল হাওলাদার (৩২) নামে দুই যুবক নিহত হয়েছেন।
পুলিশের দাবি, নিহত দুই যুবক আন্তঃজেলা ডাকাত দলের সদস্য। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক ডাকাতি মামলাসহ বিভিন্ন মামলা রয়েছে।
রোববার রাত আড়াইটার দিকে সদর উপজেলার দেওভোগ গ্রামে এ ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে।
নিহত জাহাঙ্গীর আকন মাদারীপুর জেলার কালকিনি উপজেলার সূর্যমণি গ্রামের সিকান্দর আকনের ছেলে ও আরশেদ আলী ওরফে সাত্তারের ছেলে রাসেল হাওলাদারের বাড়ি মাদারীপুর জেলার রাজৈর উপজেলার কিসমদ্দি বাজিতপুর গ্রামে।
পালং মডেল থানার (ওসি) তদন্ত হুমায়ুন কবীর জানান, গত ১১ তারিখে জেলা গোয়েন্দা পুলিশ ঢাকা থেকে আন্তঃজেলা ডাকাত দলের সদস্য জাহাঙ্গীর আকন ও রাসেল হাওলাদার নামে দুজনকে গ্রেফতার করে শরীয়তপুর নিয়ে আসে।
তাদের তথ্যমতে জাহাঙ্গীর ও রাসেলকে নিয়ে বোরবার গভীর রাতে অস্ত্র উদ্ধারের জন্য শরীয়তপুর সদর উপজেলার রুদ্রকর ইউনিয়নের দেওভোগ গ্রামের আখেরি মহল কবরস্থানে অভিযান চালায় পুলিশ। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ওঁৎ পেতে থাকা ডাকাত দলের অন্য সদস্যরা তাদের লক্ষ্য করে ককটেল নিক্ষেপ ও গুলিবর্ষণ করে। পুলিশও পাল্টা গুলি ছোড়ে। এ সময় ডাকাত জাহাঙ্গীর ও রাসেল দৌড়ে পালানোর চেষ্টা করলে গুলিবিদ্ধ হন।
পরে তাদের উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় কনস্টেবল রাসেল, মামুন ও জেলা গোয়েন্দা শাখার এএসআই সোহাগ সরদার আহত হয়েছেন। তাদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটারগান, ৯টি ককটেল, আটটি রামদা, দুটি ছোরা, তিনটি চাইনিজ কুড়াল এবং একটি গ্রিল কাটার কাঁচি উদ্ধার করেছে। পুলিশ লাশ উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।
খবর ৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here