অবশেষে ঋতিক রোশন ও কঙ্গানা বিতর্কের কথা উল্লেখ করে:রাকেশ

0
654

খবর৭১:ঋতিক রোশন এবং কঙ্গানা রানাত বিতর্ক বি-টাউন এর সবচেয়ে উগ্রতম লড়াইয়ে এক। দুই বছর আগে আবার শুরু হওয়া এই লড়াইয়ে তার সিনেমা সিমরনের প্রকাশের আগে কঙ্গনা আপ কাদ আদলাত হাজির হয়েছিল।

কংগান রনাত হৃত্বিক রোশনের সঙ্গে তার কথিত সম্পর্ক নিয়ে কথা বলছেন, তবে রোশন এর সবসময়ই এই বিষয়ে একটি নীরবতা বজায় রেখেছে।

কিন্তু রাকেশ রোশান অবশেষে পুরো বিষয়টি সম্পর্কে তার নীরবতাকে ভেঙ্গে ফেলেন এবং বলেন, “আমরা আলগা কথা বলছি না। আমরা বন্য অভিযোগে বিশ্বাস করি না। আমরা সব প্রমাণ সঙ্গে আমাদের অভিযোগ জমা দিয়েছেন। যদি আপনি অভিযোগের একটি অনুলিপি চান তবে দয়া করে আমাদের আইনজীবী মহেশ জেঠমালানির কার্যালয়ে অনুরোধ করুন, কারণ এটি এখন পাবলিক ডোমেনে রয়েছে। ”

তিনি আরো বলেন, “যদি আপনি অভিযোগটি পড়েন তবে আপনি ঘটনাগুলি দেখে অবাক হবেন। আমরা 8 এপ্রিল, ২০১৭ সালের 8 ই এপ্রিল সাইবার অপরাধ শাখায় সত্যের আমাদের পাশ দিয়েছিলাম। আমরা সমস্ত ইমেল এবং ইলেকট্রনিক গ্যাজেটগুলি সহ সমস্ত খাঁটি, প্রাসঙ্গিক নথি জমা দিয়েছি। এটা এখন সত্য বলছে কে সিদ্ধান্ত নিতে কর্তৃপক্ষ আপ। আমরা সর্বদা সত্যের শক্তিতে বিশ্বাস করেছি। আমাকে আমার বাবার (কিংবদন্তি সংগীত সুরকার রোশন) সৎ হতে শিখানো হয়েছিল এবং আমি হৃত্রিককেও একই শিক্ষা দিয়েছি। এই ক্ষেত্রে, সত্য শীঘ্রই আউট হবে। ”

আচ্ছা আপনি কি মনে করেন, এই পুরো বিতর্কের মধ্যে কে সত্য কথা বলছে? আমাদের নীচের মন্তব্য আপনার চিন্তা জানতে দেয়।

ঝামেলার শুরু তাদের মধ্যে এক সময়কার প্রেমের সম্পর্ক নিয়ে। সেই প্রসঙ্গে কিছুদিন আগে হৃত্বিক রোশনের বাবা রাকেশ রোশন ছেলের পক্ষ নিয়ে একটি মন্তব্য করেন। আর তাতেই তেলেবেগুনে জ্বলে উঠেন কঙ্গনা।

রাকেশ বলেছিলেন, ‘হৃত্বিক অন্য রকমের ছেলে। কেউ যদি তার সম্পর্কে মিথ্যে গুজবও রটায়, তাহলেও সে শান্ত থাকে। কিন্তু যদি সে সত্যিটা সকলের সামনে প্রকাশ করে, তাহলে আসল সত্যিটা সবাইকে চমকে দিতে পারে।’

কিন্তু রাকেশের এই মন্তব্য পছন্দ হয়নি কঙ্গনা রানাওয়াতের। তিনি পাল্টা মন্তব্য করে বলেন, ‘কেন বাবা-রা সবসময় তার ছেলেকে বাঁচান? হৃত্বিক ৪৩ বছর বয়সী প্রাপ্তবয়ষ্ক একজন পুরুষ। হৃত্বিক যথেষ্ট সাবালক নিজের সমস্যা নিজে মেটানোর জন্য। সেখানে তো বাবার মন্তব্য করাই উচিৎ নয়।’

খবর৭১/জি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here