লোহাগড়ার নোয়াগ্রামে ১’শ ৮জনকে ভাতার টাকা প্রদান

0
272

এসকে,এমডি ইকবাল হাসান,লোহাগড়া(নড়াইল)প্রতিনিধিঃ

নড়াইলের লোহাগড়ার নোয়াগ্রাম ইউনিয়নে ১’শ ৮জন বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধীর মাঝে ভাতার টাকা বিতরণ করা হয়েছে। গত শুক্রবার দুপুরে অগ্রণী ব্যাংক লোহাগড়া বাজার শাখা থেকে এ টাকা প্রদান করা হয়।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, জুলাই ২০১৭ থেকে জুন ২০১৮ পর্যন্ত নোয়াগ্রাম ইউনিয়নের ৫৯ জন বয়স্ক, ২৯ জন বিধবা ও ১২জন প্রতিবন্ধীসহ মোট ১’শ ৮জনকে অগ্রণী ব্যাংক লোহাগড়া বাজার শাখা থেকে গত শুক্রবার টাকা বিতরণ করা হয়। বয়স্ক ও বিধবাদের জনপ্রতি ৬ হাজার টাকা করে এবং প্রতিবন্ধীদের জনপ্রতি ৮ হাজার ৪’শ টাকা দেওয়া হয়। ভাতাভোগী শামুক খোলা গ্রামের সাহাজান কাজী, আড়পাড়া গ্রামের মো: সিরাজ মোল্যা, নোয়াগ্রামের রাফেজা বেগম বলেন, আমরা সরকার নির্ধারিত সমুদয় অর্থ হাতে পেয়েছি। আমাদের চেয়ারম্যান নিজে উপস্থিত থেকে সবার টাকা বুঝিয়ে দিয়েছেন। সরকার আমাদের ভাতা দিছে আমরা খুশি।
লোহাগড়া উপজেলা সমাজসেবা কর্মকর্তা শামীম রেজা বলেন, যথাযথ নিয়মেই ভাতাভোগীরা ভাতা পাচ্ছেন। অগ্রণী ব্যাংক লোহাগড়া বাজার শাখার ব্যবস্থাপক ইসমাইল হোসেন বলেন, ভাতাভোগীর সংখ্যা বেশি হওয়ায় প্রায় দু’বছর ধরে বন্ধের দিনে ভাতার টাকা দেওয়া হচ্ছে। অনিয়মের প্রশ্নই উঠেনা।
নোয়াগ্রাম ইউনিয়নের চেয়ারম্যান মো: জাহিদুল ইসলাম কালু বলেন, সরকারি নিয়ম মেনেই ভাতাভোগীদের ভাতার টাকা সরাসরি তাদের বুঝিয়ে দেয়া হয়েছে। তবে, আমার প্রতিপক্ষরা বিষয়টি নিয়ে ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টা করছে।
লোহাগড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ ফয়জুল আমির লিটু বলেন, যতদুর জানি বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধীর মাঝে ভাতার টাকা সঠিকভাবে বিতরণ করা হয়েছে। সব স্থানেই প্রতিপক্ষ আছে। সকল অপপ্রচারের বিরুদ্ধে প্রতিবাদ গড়ে তুলতে হবে।
খবর৭১/এসঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here