​রাস্তায় নন-এমপিও শিক্ষকদের অবস্থান, যান চলাচল বন্ধ

0
267

খবর৭১ঃ এমপিও’র দাবিতে জাতীয় প্রেসক্লাবের সামনে রাস্তা বন্ধ করে অবস্থান করছেন নন-এমপিও শিক্ষক-কর্মচারীরা। এতে পল্টন থেকে কদম ফোয়ারা মোড় পর্যন্ত যানবাহন চলাচল বন্ধ রয়েছে।

বৃহস্পতিবার (২১ মার্চ) সকাল ১০টার দিকে প্রেসক্লাবের সামনে থেকে তারা মিছিল সহকারে প্রধানমন্ত্রী কার্যালয় অভিমুখে রওনা হলে কদম ফোয়ারার সামনে পুলিশ তাদেরকে বাধা দেয়। সেখান থেকে ফিরে এসে প্রেসক্লাবের সামনের পুরো রাস্তা বন্ধ করে বসে পড়েন। প্রায় দেড় হাজার শিক্ষক সেখানে অবস্থান করছেন।

এর আগে বুধবার (২০ মার্চ) জাতীয় প্রেসক্লাবের সামনে নন-এমপিও শিক্ষা প্রতিষ্ঠান শিক্ষক কর্মচারী ফেডারেশনের ব্যানারে প্রধানমন্ত্রীর কার্যালয় অভিমুখে পদযাত্রার জন্য জমায়েত হতে থাকে তারা। ওইদিন ছাত্রদের আন্দোলনে কারণে প্রধানমন্ত্রী কার্যালয়ের অভিমুখে যাওয়া স্থগিত করে আজ যাওয়ার ঘোষণা দিয়েছিল।

ফেডারেশনের সভাপতি অধ্যক্ষ গোলাম মাহমুদুন্নবী ডলার বলেন, গতকাল আমরা এমপিওভুক্তির দাবিতে প্রধানমন্ত্রী কার্যালয়ে অভিমুখে যেতে চাইলে ছাত্রদের আন্দোলনের কারণে যায়নি। কাল আমরা ঘোষণা করেছিলাম আজ ১১টায় আমরা প্রধানমন্ত্রীর কার্যালয় অভিমুখে রওনা দিব।’

‘যার কারণে আমরা প্রেসক্লাবের সামনে অবস্থান করছিলাম। পরে প্রধানমন্ত্রী কার্যালয় অভিমুখে রওনা দিলে পুলিশ আমাদেরকে বাধা দেয়। যার কারণে আমরা প্রেসক্লাবের সামনে অবস্থান কর্মসূচি করছি। আমাদের দাবি মেনে না নেয়া পর্যন্ত আমরা এখন অবস্থান করব।’
খবর৭১/এসঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here