​আজও রাস্তা বন্ধ করে শিক্ষকদের অবস্থান

0
514

খবর৭১ঃ এমপিও’র দাবিতে আজও জাতীয় প্রেসক্লাবের সামনে রাস্তা বন্ধ করে অবস্থান করছেন নন-এমপিও শিক্ষক-কর্মচারীরা। এতে পল্টন থেকে কদম ফোয়ারা মোড় পর্যন্ত যানবাহন চলাচল বন্ধ রয়েছে।

দ্বিতীয় দিনের মতো শুক্রবার (২২ মার্চ) সকাল থেকে তারা কদম ফোয়ারার মোড় অবরোধ করে বিক্ষোভ করছেন। এতে সহস্রাধিক শিক্ষক-কর্মচারীরা অংশ নিয়েছেন।

এর আগে বৃহস্পতিবার (২১ মার্চ) সকাল ১০টার দিকে প্রেসক্লাবের সামনে থেকে তারা মিছিল সহকারে প্রধানমন্ত্রী কার্যালয় অভিমুখে রওনা হলে কদম ফোয়ারার সামনে পুলিশ তাদেরকে বাধা দেয়। সেখান থেকে ফিরে এসে প্রেসক্লাবের সামনের পুরো রাস্তা বন্ধ করে বসে পড়েন।

নন-এমপিও শিক্ষা প্রতিষ্ঠান শিক্ষক কর্মচারী ফেডারেশন সভাপতি অধ্যক্ষ গোলাম মাহমুদুন্নবী বলেন, ‘আমরা অবস্থান কর্মসূচি অব্যাহত রেখেছি। যতক্ষণ পর্যন্ত আমাদের দাবি আদায় না হবে ততক্ষণ পর্যন্ত আমরা এখানেই অবস্থান করবো। আমরা আশা করছি আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার সঙ্গে আমাদের দেখা করার আশ্বাস দিবেন। আমাদের দাবি মেনে নিবেন।

রাস্তায় অবস্থান সম্পর্কে জানতে চাইলে শাহবাগ থানার পেট্রোল ইন্সপেক্টর বাশার বলেন, ‘আমরা তাদের বারবার রাস্তা ছেড়ে যাওয়ার কথা বলছি। কিন্তু তারা কাল থেকে এখানে অবস্থান নিয়ে আছে। তারা শিক্ষক মানুষ, কোনো সহিংসতা করছে না। হায়তো আজকের মধ্যে তারা রাস্তা ছেড়ে দেবেন।’
খবর৭১ঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here