৮ মাসেও কলেজ ছাত্র তাজু হত্যার রহস্য উৎঘাটন হয়নি

0
416

খবর৭১:আব্দুল হালিম,ফুলবাড়ীয়া (ময়মনসিংহ) প্রতিনিধি ঃ শুক্রবার সকালে বরুকা তালতলা বাজারে পুত্র হত্যার বিচার চেয়ে সংবাদ সম্মেলনে বারবার মুর্চ্ছা যায় একমাত্র সন্তান হারা মা লাইলী বেগম।
ফুলবাড়ীয়া বিশ্ববিদ্যালয় কলেজের দ্বাদশ শ্রেনীর মেধাবী ছাত্র আফজাল হোসেন তাজু হত্যাকান্ডের প্রায় ৮ মাস পার হলেও হত্যার কোন রহস্য উদঘাটন করতে পারেনি আইনশৃঙ্খলাবাহিনী। উপজেলার কুশমাইল ইউনিয়নের বরুকা টানপাড়া গ্রামের মৃত ছফির উদ্দিনের পুত্র আফজাল হোসেন তাজুকে গত বছর ১৬ আগষ্ট রাতে বাড়ি থেকে দুইজন ব্যাক্তি ডেকে নিয়ে যায় এবং একদিন পর ১৮ আগষ্ট সকালে বাড়ি থেকে প্রায় ৫শ মিটার দূরে একটি পুকুরে ঝংলার নিচে তাজু’র ক্ষতবিক্ষত লাশ পাওয়া যায়।
সাংবাদিক সম্মেলনে নিহতের মা লাইলী বেগম বলেন, জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল একই গ্রামের নজরুল ইসলাম গংদের সাথে। হত্যাকান্ডের কিছুদিন পূর্বে আমার পুত্রের মৎস্য খামারের বিষ দিয়ে ২ লাখ টাকার মাছ মেরে নিয়ে যায় ও বাড়িতে এসে হত্যার হুমকী দেয়। এ ঘটনার ৩ দিন পর গত ১৬ আগষ্ট রাতে কলেজ ছাত্র তাজুল মায়ের সাথে রাতের খাবার খেয়ে তার রুমে পড়তে বসে। কিছুক্ষন পর দু’জন ব্যাক্তি তাজুকে ডেকে নিয়ে যায়। সকালে ঘুম থেকে উঠেদেখে পুত্র আফজাল বিছানায় নেই, তার ঘরের দরজাও খোলা। ্এরপর থেকেই তাকে খুজাখুজি শুরু করেন মাসহ আত্মীয় স্বজনরা। একদিন পর গত ১৮ আগষ্ট বাড়ি থেকে প্রায় হাফ কিলোমিটার উত্তর পার্শ্বে একটি পুকুরে ঝংলার নিচে স্থানীয় লোকজন কলেজ ছাত্র আফজাল হোসেন তাজু লাশ দেখতে পায়। এ ঘটনায় ১৯ আগষ্ট মা লাইলী বেগম বাদি হয়ে নজরুল ইসলামসহ ১১জন এজাহার নামীয় ও অজ্ঞাত আরো ৩/৪জনকে আসামী করে ফুলবাড়ীয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।
সংবাদ সম্মেলনে মামলার বাদী মা জানান, ফুলবাড়ীয়া থানায় হত্যা মামলা দায়েরের দুই মাস যেতে না যেতেই রহস্যজনক কারনে মামলাটি সিআইডিতে স্থানান্তর করা হয়। সংবাদ সম্মেলনে স্থানীয় সাবেক ইউপি সদস্য সুরুজ্জামানসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। মামলার তদন্তকারী সিআইডি কর্মকর্তা রুপক সরকার বলেন, প্রায় ৬মাস যাবত মামলা হাতে পেয়েছি, ৩জন গ্রেফতার রয়েছে, ৭জন আত্বসমর্পন করেছে। মামলাটির তদন্ত চলছে, আশা করছি দ্রুতই রহস্য উৎঘাটন হবে।

খবর৭১/জি:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here