৫ ফেব্রুয়ারি সিলেট যাচ্ছেন খালেদা জিয়া

0
312

খবর৭১: নির্বাচনী প্রচারণায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও হুসেইন মুহাম্মদ এরশাদের সিলেট সফরের পর এবার সিলেট সফরে যাচ্ছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। ৫ ফেব্রুয়ারি সিলেট যাবেন তিনি। এদিন সকাল ১০টায় সড়ক পথে সিলেটের উদ্দেশে রওনা হবেন তিনি। বিএনপি সূত্রে জানা গেছে, ভৈরব হয়ে সিলেটে যাবেন সাবেক এই প্রধানমন্ত্রী।

শনিবার (০৩ ফেব্রুয়ারি) বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খান ও নজরুল ইসলাম খান ব্রেকিংনিউজকে জানিয়েছন, বিএনপি চেয়ারপারসনের সিলেট সফরে যাওয়ার বিষয়ে আলাপ-আলোচনা হয়েছে। সব কিছু নির্ভর করবে সার্বিক পরিস্থিতির উপর।

৫ ফেব্রুয়ারি সিলেট গিয়ে ওইদিনই হযরত শাহজালাল (র.) এবং শাহপরান (র.) মাজার জিয়ারত করবেন বেগম জিয়া। এরপর ওইদিনই তিনি ঢাকার উদ্দেশে সিলেট ছাড়বেন। তবে সিলেটে বেগম জিয়া কোনো জনসভা করবেন কিনা বা করলেও সেটি কোথায় হবে- সে বিষয়ে এখনও নিশ্চিত করে কিছু জানা যায়নি।

গত ৩০ জানুয়ারি সিলেট থেকে নির্বাচনী প্রচারণা শুরু করেছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এরপর ১ ফেব্রুয়ারি সিলেটে নির্বাচনী প্রচারণা শুরু করেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ।
খবর৭১/এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here