৪ রানে ৩ উইকেট হারিয়ে চাপে পড়েছে খুলনা টাইটানস

0
270

খবর৭১ঃআগের দুই ম্যাচে হেরে ব্যাক ফুটে খুলনা টাইটানস। নিজেদের তৃতীয় ম্যাচে খেলতে নেমে উদ্বোধনীতে ৪০ রান করা খুলনা এরপর ৪ রানে হারায় ৩ উইকেট।

দুই ওপেনার পল স্টারলিং এবং জুনায়েদ সিদ্দিকী ১৬ ও ২৩ রানে করে করেন। তবে দুই অঙ্কের ফিগারে পৌঁছাতে পারেননিজহুরুল ইসলাম অমি। তিনিফেরেন মাত্র ১ রানে।

দলকে উত্তরণের চেষ্টা করছেন অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। তাকে সঙ্গ দিচ্ছেন ডেভিড মালান।

টস জিতে ব্যাট করছে খুলনা টাইটানস

বিপিএলের অষ্টম ম্যাচে রাজশাহী কিংসের বিপক্ষে টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছেন খুলনা টাইটানসের অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ।

মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে খেলাটি অনুষ্ঠিত হচ্ছে।

দুটি দলই পরাজয়ে শুরু করেছে বিপিএলের চলমান ষষ্ঠ আসর। বিপিএলে প্রথম অধিনায়কের দায়িত্ব পালন করছেন মিরাজ। তার দল রাজশাহী কিংস আজ বুধবার দ্বিতীয় ম্যাচে জয়ে ফেরার লক্ষ্য নিয়েই মাঠে নেমেছে।

অন্যদিকে মাহমুদউল্লাহ রিয়াদের নেতৃত্বাধীন খুলনা টাইটানস ইতিমধ্যে দুই ম্যাচ খেলে দুটিতেই হেরেছে। আজ তারা তৃতীয় ম্যাচে খেলছে। এই ম্যাচে জয় না পেলে তাদের জন্য দ্বিতীয় রাউন্ডে কোয়ালিফাই করা কঠিন হয়ে যাবে।

খুলনা টাইটানস: পল স্টারলিং, জুনায়েদ সিদ্দিকী, জহুরুল ইসলাম অমি, মাহমুদউল্লাহ রিয়াদ, ডেভিড মালান, আরিফুল হক, ডেভিড ওয়াইজ, তাইজুল ইসলাম, শরিফুল ইসলাম, জহির খান ও শুভাশীষ রায়।

রাজশাহী কিংস: মোহাম্মদ হাফিজ, মুমিনুল হক সৌরভ, সৌম্য সরকার, লরি ইভান্স, আরাফাত সানি, ফজলে মাহমুদ, মেহেদী হাসান মিরাজ, মোস্তাফিজুর রহমান, কাজী আহমেদ, ইসিরু উদানা ও জাকির হাসান।
খবর৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here