২৫ অক্টোবর বিপিএলের প্লেয়ার ড্রাফট

0
215

খবর৭১ঃনির্বাচনের কারণে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) এবারের আসর হবে আগামী জানুয়ারি-ফেব্রুয়ারিতে। তার আগে বিপিলের প্লেয়ার ড্রাফট হবে হবে ২৫ অক্টোবর। বিপিএলের এবারের আসরে রিভিউ থাকবে।

শনিবার বিপিএলের ফ্রাঞ্চাইজিদের নিয়ে মিরপুর শেরেবাংলা ক্রিকেট স্টেডিয়ামে বৈঠক অনুষ্ঠিত হয়। এদিন সভা শেষে বিপিএলে গভর্নিং বডির সদস্যসচিব ইসমাইল হায়দার মল্লিক জানান, আগামী ২৫ অক্টোবর বিপিএলের প্লেয়ার ড্রাফট হবে। এবারের আসরে রিভিউ সিস্টেম থাকবে। অংশগ্রহণকারী দলগুলো ইনিংসে একটি করে রিভিউ নিতে পারবে।

ঘরোয়া ক্রিকেট আম্পারিং নিয়ে বিতর্ক আছে। সেই বিতর্ক বিপিএলেও আছে। এ বিতর্ক এড়াতে এবারের আসরে প্রতি ম্যাচে একজন করে বিদেশি আম্পায়ার রাখা হবে বলছেন বিসিবির এ পরিচালক।

তিনি আরও বলেন, বিপিএলের প্রতিটি দল চারজন করে খেলোয়াড় রেখে দিতে পারবে। সেপ্টেম্বরের মধ্যে দলগুলোকে রেখে দেয়া খেলোয়াড়দের নাম দিতে হবে। ড্রাফটের বাইরে থেকে প্রতিটি দল দুজন করে খেলোয়াড় নিতে পারবে। বাকিদের ড্রাফট থেকে কিনতে হবে।

আগামী ৫ জানুয়ারি বিপিএলের মাঠে গড়ানোর সম্ভাব্য তারিখ নির্ধারণ করা হয়েছে। তবে বিসিবির এ পরিচালক বিপিএল একদিন এগিয়ে আনারও ইঙ্গিত দেন।
খবর৭১/এসঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here