২১ আগস্ট গ্রেনেড হামলা মামলায় খালেদা জিয়াকেও বিচারের আওতায় আনা হোক: হাছান

0
174

খবর ৭১ঃআওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সম্মতিতে তার ছেলে তারেক রহমান ২১ আগস্ট আওয়ামী লীগের সমাবেশে গ্রেনেড হামলা চালিয়েছিল।

তিনি বলেন, তাই শুধু তারেক রহমান নয়, খালেদা জিয়াকেও ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলায় বিচারের আওতায় আনা দরকার। তা না হলে বিচার সম্পূর্ণ হবে না। তাছাড়া এ হামলার সময় প্রধানমন্ত্রী ছিলেন খালেদা জিয়া। তিনি এ হামলার দায় এড়াতে পারেন না।

সোমবার জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স লাউঞ্জে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের উদ্যোগে ‘২১ আগস্ট গ্রেনেড হামলা স্মরণে’ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে ড. হাছান মাহমুদ এসব কথা বলেন।

বন ও পরিবেশ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ড. হাছান মাহমুদ বলেন, আওয়ামী লীগ সভাপতি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে আওয়ামী লীগকে নিশ্চিহ্ন করার জন্যই ২০০৪ সালের ২১ আগস্ট দলীয় কার্যালয়ের সামনে জঙ্গিবাদবিরোধী সমাবেশে গ্রেনেড হামলা চালানো হয়েছিল।

চিত্তরঞ্জন দাসের সভাপতিত্বে আলোচনায় বক্তব্য দেন ফেডারেল সাংবাদিক ইউনিয়নের মহাসচিব শাবান মাহমুদ, আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট বলরাম পোদ্দার, শাহ আলম, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুন সরকার রানা, যুগ্ম সাধারণ সম্পাদক চিত্রনায়িকা অরুনা বিশ্বাস প্রমুখ।
খবর ৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here