১০-১১ সেপ্টেম্বর ভাইস-চেয়ারম্যান ও উপদেষ্টাদের সঙ্গে বৈঠক

0
213

খবর৭১ঃ বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি আন্দোলন, নির্বাচনকালীন সরকার ব্যবস্থাসহ অন্যান্য দাবি আদায়ের কৌশল নির্ধারণে বৈঠকে বসছে বিএনপি। দলীয় ফোরামের বিভিন্ন পর্যায়ের নেতাদের সাথে ধারাবাহিক বৈঠকে মতামত ও পরামর্শ শুনবেন দলের স্থায়ী কমিটির সদস্যরা।

কিছুদিন আগে তৃণমূল নেতাদের কাছ থেকে পাওয়া পরামর্শ ও নির্বাহী কমিটির নেতাদের পরামর্শ শুনে ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সাথে আলোচনা করে পরবর্তী করণীয় নির্ধারণ করবে দলটি।

বিএনপি সূত্রে জানা যায়, শুধু দাবি জানিয়ে কোনো কিছু আদায় হবে না এবং আন্দোলন ছাড়া বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া মুক্তি পাবেন না। তাই আন্দোলনের মধ্য দিয়ে দাবি আদায় করে বেগম খালেদা জিয়াকে নিয়েই নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনে যেতে চায় দলটি। তবে আন্দোলন হলে কবে থেকে কিভাবে আর নির্বাচন হলে কোন প্রক্রিয়ায় হবে-সেই বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নিতে দলের কেন্দ্রীয় নেতাদের আরও মতামত নিতে যাচ্ছে বিএনপি। এর অংশ হিসেবে দলের ভাইস চেয়ারম্যান এবং চেয়ারপারসনের উপদেষ্টাদের সাথে আবারও মতবিনিময় করবেন বিএনপির নীতিনির্ধারকরা।

গুলশানে বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে আগামী ১০ সেপ্টেম্বর ভাইস-চেয়ারম্যান এবং ১১ সেপ্টেম্বর উপদেষ্টাদের সাথে এই বৈঠক অনুষ্ঠিত হবে।

দলের একাধিক নেতা ব্রেকিংনিউজকে জানান, ভাইস চেয়ারম্যান ও উপদেষ্টা কাউন্সিলের সদস্যদের সাথে বৈঠকের পর যুগ্ম মহাসচিব ও সম্পাদকদের সাথে বৈঠক করবেন স্থায়ী কমিটির সদস্য। এছাড়া ২০ দলীয় জোটের শীর্ষ নেতাদের সাথেও বৈঠক অনুষ্ঠিত হবে এই সপ্তাহেই।
খবর৭১/এসঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here