হ্যালো ইভেন্টজের অফিসে সন্ত্রাসী হামলা

0
225

খবর৭১:তথ্যপ্রযুক্তি প্রতিষ্ঠান হ্যালো ইভেন্টজের অফিসে সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। মঙ্গলবার বিকালে হ্যালো ইভেন্টজের অফিসে কতিপয় দুষ্কৃতকারী প্রবেশ করে অফিস মালামাল তছনছ ও লুটতরাজ করে বলে অভিযোগ করেছেন প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী আশিক মিশু।

তিনি বলেন, যারা হামলা করেছে তাঁদের মধ্যে প্রাক্তন বহিষ্কৃত খন্ডকালীন কর্মচারীও ছিল। যাদের কয়েক জনকে অফিসে মাদক সেবন ও শৃঙ্খলা ভঙ্গের জন্য অফিস থেকে বহিষ্কার করা হয়েছিল। সাম্প্রতিক সময়ে ঘটে যাওয়া ইউটিউব উৎসবে তাদের কয়েক জনের জন্য অনিয়ম ও দুর্নীতির জন্যও প্রতিষ্ঠানের সুনামহানী ঘটে।

আশিক মিশু বলেন, ঘটনার সময় অফিসে শুধুমাত্র পিয়ন মো. নূরে আলম উপস্থিত ছিল। সে বাঁধা দেয়ায় তাকে হুমকি দিয়ে জোড়পূর্বক জিনিসপত্র (কেনন ৬০০ডি দুটি ক্যামেরা, ২টা ক্যামেরা ল্যান্স, ক্যামেরা লাইট ৫টি, ট্রাইপড, ক্যামেরা স্ট্যান্ড, মাইক্রোফোন ৩টি), ৪টি ল্যাপটপ (লেনোভো থিংকপ্যাড সিরিজ) ও নগদ ৯৬,৩০০ টাকা এবং অফিসের কম্পিউটার থেকে গুরুত্বপূর্ণ নথি ও অমূল্য তথ্য, ব্যাংকের চেকবই চুরি করে এবং চেয়ার-টেবিল ভাঙ্গচুর করে চলে যায়।

এময় তারা অফিসে ধূমপান করে এবং সবকিছু মাটিতে ফেলে রেখে যায়। যে জিনিসপত্র ভাঙ্গচুর ও লুটপাট করে তার আনুমানিক মুল্য চার লক্ষ তিরানব্বাই হাজার আটশত টাকা বলে উল্লেখ করা হয়েছে।

অফিসের কম্পিউটার থেকে যে মূল্যবান নথি ও গুরুত্বপূর্ণ ডাটাবেজ নিয়ে যাওয়া হয়েছে, তাতে প্রতিষ্ঠানের অপূরণীয় ক্ষতি সাধিত হয়েছে বলে তিনি জানান।

এ ঘটনায় থানায় একটি অভিযোগ দাখিল করা হয়েছে। উল্লেখ্য, হ্যালো ইভেন্টজ গত তিন বছর ধরে সুনামের সাথে ব্যবসা পরিচালনা করে আসছিল। তারাই বাংলাদেশের প্রথম ও সবচেয়ে বড় ইভেন্ট পোর্টাল। গত তিন বছরে তাদের ওয়েবসাইটের মাধ্যমে, ৭০০ এর অধিক ইভেন্ট অর্গানাইজার প্রায় ২৫০০০ এর অধিক ইভেন্ট প্রোমোশন করে।

খবর ৭১/ ই:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here