হোমনা-তিতাস প্রবাসীকল্যাণ পরিষদের দুবাই শাখার যাত্রা শুরু

0
780
হোমনা-তিতাস প্রবাসীকল্যাণ পরিষদের দুবাই শাখার যাত্রা শুরু
ছবিঃ তিশা সেন সংযুক্ত আরব আমিরাত।

খবর৭১ঃ

তিশা সেন সংযুক্ত আরব আমিরাতঃ আমিরাতে কুমিল্লা-২ হোমনা-তিতাস প্রবাসীকল্যাণ পরিষদের দুবাই শাখা গঠন করা হয়েছে। এ সময় প্রবাসীদের কল্যাণে সাংসদ সেলিমা আহমদ মেরি এমপির নেতৃত্বে বিশ্বব্যাপি এ সংগঠন কাজ করবে বলে জানানো হয়েছে।

রবিবার আজমানের একটি অভিজাত হোটেলে এ উপলক্ষে আয়োজিত সভায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ থেকে আগত সংগঠনের কেন্ত্রীয় সভাপতি মহিউদ্দিন খন্দকার। সভায় বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় সাধারণ সম্পাদক নাছির উদ্দিন। এ সময় তারা সংগঠনের লক্ষ্য উদ্দেশ্য এবং স্থানীয় সাংসদ সেলিমা আহমদ মেরির প্রবাসীদের নিয়ে কাজ করার বর্ণনা দেন। এ সময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন দুবাই আওয়ামী লীগের সভাপতি দেলোয়ার আহমদ, সিলেট প্রবাসী সমাজকল্যাণ সংস্থার সিনিয়র সহ সভাপতি এম আবুল হাসনাত, সাংবাদিক লুৎফুর রহমান, মোশাররফ হোসেন ফারুক সহ আরো অনেকে।

এ সময় ভিডিও কনফারেন্সে বক্তব্য রাখেন কুমিল্লা ২ আসনের সাংসদ এবং এ সংগঠনের প্রধান পৃষ্ঠপোষক সেলিমা আহমদ মেরি এমপি। সংগঠনের পক্ষ থেকে বক্তব্য রাখেন উপদেষ্টা নজরুল ইসলাম, নিসিয়র সহ সভাপতি মোস্তাফা কামাল, মিজানুর রহমান, হানিফ সরকার, সিদ্দিকুর রহমান, মইন উদ্দিন, তারেকুল ইসলাম, মোহাম্মদ জামান, আবুল কাশেম, আবুল কালাম, এনামুল হক, শাহনাজ বেগম, ওমর ফারুক, মোহাম্মদ ফারুক সহ আরো অনেক। পরে আব্দুল আউয়ালকে সভাপতি ও মকবুল হোসেনকে সাধারণ সম্পাদক করে দুবাই শাখা ঘোষণা করা হয়। নবগঠিত কমিটি খুব শীঘ্রই অভিষেকের মধ্য দিয়ে আনুষ্ঠানিক কর্মকাণ্ঢের শুরু করবে বলেও জানিয়েছেন নেতৃবৃন্দ। সংগঠনটি কুমিল্লার হোমনা তিতাস প্রবাসীদের কল্যাণে নানামাত্রিক কাজ করবে বলেও অনুষ্ঠানে জানানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here