হিলিতে বিপুল পরিমাণ ভারতীয় পন্য উদ্ধার!

0
282
এম এম আতাউর রহমান (জীবন),জয়পুরহাট:
হিলি সীমান্ত এলাকায় মংলা গ্রামের কাঁচা রাস্তার উপর থেকে ভারতীয় নিষিদ্ধ বিপুল পরিমাণ ট্যাবলেট, ইনজেকশন, যৌন উত্তেজক ট্যাবলেট ও ফেনসিডিল উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। আজ ভোর রাতে এসব মালামাল উদ্ধার করলে ও এর সঙ্গে জড়িত কাউকে আটক করতে পারেনি বিজিবি।
বিজিবি হিলির মংলা বিওপি ক্যাম্প কমান্ডার নায়েব সুবেদার মাহমুদ আলম বলেন, ভারত থেকে ট্যাবলেটের বড় একটি চালান নিয়ে চোরাকারবারীরা দেশে প্রবেশ করছে এমন সংবাদের ভিত্তিতে ফোর্স নিয়ে আজ ভোর রাতে সীমান্ত এলাকায় মংলা গ্রামে অভিযান চালায় বিজিবি।
এসময় চোরাকারবারীরা বিজিবির উপস্থিতি টের পেয়ে মালামাল ফেলে পালিয়ে যায়। পরে সেখান থেকে পরিত্যাক্ত অবস্থায় কয়েকটি বস্তার ভেতর থেকে ভারতীয় নিষিদ্ধ প্রাকটিন ট্যাবলেট ১৮ হাজার পিস, ডেক্সিন ৭০ হাজার পিস, ডাইফেনাক ইনজেকশন ২০পিস, ইনপাম ইনজেকশন ২৫ পিস উদ্ধার করে। এসব ট্যাবলেট ও ইনজকেশন গরু মোটাতাজাকরন কাজে ব্যবহৃত হয় বলে জানিয়েছে বিজিবি। এছাড়া ও সেখান থেকে যৌন উত্তেজক ট্যাবলেট টার্গেট ৫ হাজার ২৮০পিস ও ৫১ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মালামাল সিজার তালিকা অনুযায়ী প্রায় ২৯ লাখ ২৮ হাজার ৯শ টাকা।
মালামালগুলি সিজার লিস্টের মাধ্যমে হিলি কাস্টমসে এবং ফেন্সিডিল গুলো ধ্বংস করার জন্য জয়পুরহাট-২০ বিজিবি ব্যাটেলিয়নে পাঠানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here