হিঙ্গুলীতে গৃহবধূকে হত্যার অভিযোগ, স্বামী ও শ্বশুর পলাতক

0
486
হিঙ্গুলীতে গৃহবধূকে হত্যার অভিযোগ, স্বামী ও শ্বশুর পলাতক

খবর৭১ঃ
মিরসরাইয়ে এক গৃহবধূকে হত্যার অভিযোগ উঠেছে স্বামী ও শ্বশুর-শাশুড়ির বিরুদ্ধে। নিহত গৃহবধূর নাম নাহিদা আক্তার সুমি (২২)। আজ রবিবার (৯ ফেব্রুয়ারি) দুপুর সাড়ে ১২ টার সময় উপজেলার ২ নম্বর হিঙ্গুলী ইউনিয়নের কদমতলা এলাকায় এই ঘটনা ঘটেছে। ঘটনার পর থেকে স্বামী ওমর ফারুক, শ্বশুর আকতার হোসেনসহ বাড়ির লোকজন পলাতক রয়েছে। ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেছে জোরারগঞ্জ থানা পুলিশ। এই ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সূত্রে জানা যায়, ২০১৪ সালে মিরসরাই উপজেলার হিঙ্গুলী ইউনিয়নের পূর্ব হিঙ্গুলী গ্রামের আকতার হোসেনের পুত্র ফারুকের সাথে একই উপজেলার করেরহাট ইউনিয়নের ছত্তরুয়া সরকারতালুর গ্রামের প্রবাসী নুরুল আফছারের মেয়ে নাহিদা সুলতানা সুমির বিয়ে হয়। বিয়ের পর তাদের সংসারে ভূমিষ্ট হয় ৫ বছর ও ৩ বছর বয়সের দুইটি কন্যা সন্তান। তারা গত কিছুদিন ধরে কদমতলা এলাকার নিজাম উদ্দিনের বাড়িতে ভাড়া থাকতেন।

নিহত সুমির মা পপি আক্তার অভিযোগ করেন, বিয়ের পর কয়েক মাস ভালো চললেও পরে বিভিন্ন সময় ঠুকনো কারণে আমার মেয়েকে স্বামী, শ্বশুর, শ্বাশুড়ী মারধর করতো। তাদের পারিবারিক কলহ নিয়ে একাধিকবার বৈঠকও হয়েছে। তারা আমার সুমিকে বাঁচতে দিলো না। আমার মেয়ের খুনিদের শাস্তি চাই।

জোরারগঞ্জ থানার অফিসার ইনচার্জ মফিজ উদ্দিন ভূঁইয়া জানান, খবর পেয়ে রবিবার দুপুরে কদমতলা এলাকার নিজাম উদ্দিনের বাড়ি থেকে নিহত নাহিদা আক্তার সুমির লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। সোমবার লাশের ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে (চমেক) মর্গে প্রেরণ করা হবে। ঘটনার পর থেকে সুমির স্বামী, শ্বশুর বাড়ির লোকজন পলাতক রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here