হাবিব-তিশার লিভ টুগেদারের গুঞ্জন!

0
678

খবর৭১: সঙ্গীতশিল্পী হাবিব ওয়াহিদ ও অভিনেত্রী তানজিন তিশার প্রেমের সম্পর্ক বেশ কিছু ধরেই আলোচিত হচ্ছে শোবিজ পাড়ায়। যদিও এ বিষয়ে এ দুজন এখনো মুখ খুলেননি। গুঞ্জন আছে, হাবিব ও তিশা লিভ টুগেদার করছেন। এমনকি হাবিবের স্ত্রী রেহানের সঙ্গে ডিভোর্সের পেছনের কারণ তিশা। হাবিবের সাবেক স্ত্রী রেহান এই অভিযোগ আনলেন।

সম্প্রতি ইয়াবা ডন কার্লোসকে গ্রেফতারের পর শোবিজ অঙ্গনের কয়েকজন মডেলের নাম গণমাধ্যমে এসেছে, যাদের সাথে এই ইয়াবা ব্যবসায়ি কার্লোসের যোগাযোগ রয়েছে। এর মধ্যে শোনা যায় পিয়া বিপাশার নাম

এবার এই ইস্যুতে নতুন মাত্রা যোগ করলেন হাবিবের সাবেক স্ত্রী রেহান। তিনি একটি ফেসবুক স্ট্যাটাসে লিখেন, ‘পিয়া বিপাশা আমাকে হার্ট করেছিলে। দেখো, বছর হয়নি দুইবার তোমার নাম আসলো তোমার নষ্ট কুকর্ম নিয়ে। এখন তানজিন তিশা তোমার পালা। আসবে ভেরি সুন।’

এ বিষয়ে রেহান শিকার করেছেন হাবিবের সঙ্গে তার বিবাহবিচ্ছেদের মূলে রয়েছেন তানিজন তিশা। তিশার সঙ্গে হাবিব লিভ টুগেদার করছেন বলেও জানান রেহান। তিনি জানান, আগে থেকেই তিশার সঙ্গে হাবিবের পরকীয় সম্পর্ক ছিলো।

এমনকি হাবিব-তিশা গোপনে বিয়ে করে একসঙ্গে থাকছেন এমন গুঞ্জনও শোনা যায়। এ বিষয়ে তিশা কিংবা হাবিব কেউই পরিস্কার কোন মন্তব্য করেননি।

এদিকে সাবেক স্ত্রীর এমন অভিযোগ মিথ্যা বলে, এক স্ট্যাটাসে হাবিব জানালেন, ‘তানজিন তিশার সাথে আমার কি সম্পর্ক সেটা একান্তই আমার ব্যাক্তিগত বিষয়। এবং এটি নিয়ে কিছু বলতে আমি বাধ্য না।

তবে বেশ কিছুদিন আগে এক সংবাদ মাধ্যমে তিশা বলেছিলেন, আসলে আমাকে নিয়ে একটি শ্রেণি উঠেপড়ে লেগেছে। বিয়ের ঘটনাকে নিছক উদ্দেশ্যপ্রণোদিত হিসেবে অভিহিত করেন তিনি।
খবর৭১/জি:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here