হানিফ পরিবহন-লোকাল বাসের মুখোমুখী সংঘর্ষে দু’চালকসহ অন্তত ১০ যাত্রী গুরুতর আহত

0
805

শেখ দীন মাহমুদ,পাইকগাছা(খুলনা):
পাইকগাছা-খুলনা প্রধান সড়কের কপিলমুনির সীমান্তবর্তী ঘোষ নগর এলাকায় বুধবার ভোরে ঢাকা থেকে পাইকগাছা গামী হানিফ পরিবহন ও পাইকগাছা থেকে খুলনা গামী যাত্রীবাহী বাসের মধ্যে মুখোমুখি সংঘর্ষে উভয় বাসের দু’চালকসহ অন্তত ১০ যাত্রী গুরুতর আহত হয়েছে। আহতদের স্থানীয় কপিলমুনি,তালা ও পাইকগাছা হাসপাতালে ভর্তি করা হয়েছে।
প্রত্যক্ষ দর্শীরা জানায়,ঢাকা থেকে পাইকগাছা গামী যাত্রী বাহী হানিফ পরিবহন ও পাইকগাছা থেকে খুলনা গামী যাত্রীবাহী বাস রাজবাড়ী জ- ০৪-০০০৫ বুধবার ভোর সাড়ে ৬ টার দিকে উপজেলার সীমান্তবর্তী তালার ঘোষ নগর টালী কারখানা মোড়ে পৌছালে উভয়ের অসাবধানতায় মুখোমুখি সংঘর্ষ হয়। এতে হানিফ পরিবহনের চালক নড়াইলের মাদ্রাসা বাজারের বাদশা মিঞার ছেলে সাঈদুর রহমান(৩৫) ও যাত্রীবাহী বাসের চালক ডুমুরিয়ার মৃত মুনছুর গাজীর ছেলে আঃ করিম (৪৫) সহ বাস যাত্রী তালার রায়পুর এলাকার শংকর মন্ডলের মেয়ে প্রিয় মন্ডল(১৪),সুরেন্দ্র গোলদারের ছেলে মনোরঞ্জন গোলদার (৫২),পাইকগাছার রাম নাথপুর এলাকার লিটন শেখ(৪০),দঃ সলুয়ার সাত্তার সরদার(৪২) ও পাইকগাছা পৌর সভার সরল এলাকার সালমা খাতুন(১৮) নামের এক কলেজ ছাত্রীসহ অন্তত ১০ যাত্রী আহত হয়েছে। স্থানীয়রা আহতদের কপিলমুনি,তালা ও পাইকগাছা হাসপাতালে ভর্তি করেছে। আহতদের মধ্যে চালক দ্বয়কে প্রথমে তালা ও পরে পাইকগাছা হাসপাতালে নেয়া হয়।
প্রত্যক্ষদর্শীদের ধারণা,ঘোষনগরের ঐ মোড় ক্রসিংয়ের সময় কোন বাসই কোন প্রকার হর্ণ না দেয়ায় অসাবধানতায় ঐ দূর্ঘটসাটি ঘটে। আহতদের মধ্যে সরলের সালমা খাতুন অনার্স শেষ বর্ষের ছাত্রী। তিনি পরীক্ষা দিতে বাস যোগে খুলনা যাচ্ছিলেন।

খবর ৭১/ এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here