হাথুরুর চাওয়াতেই অধিনায়ক হচ্ছেন ম্যাথুজ

0
333

খবর৭১: বাংলাদেশে ত্রিদেশীয় ও দ্বিপাক্ষিক সিরিজ খেলতে আসার আগে নতুন অধিনায়কের নাম ঘোষণা করতে চলেছে শ্রীলঙ্কা। আজই আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হবে অধিনায়কের নাম। তবে, কে অধিনায়ক হচ্ছে তা আগেই পরিষ্কার হয়ে গিয়েছে। গত জুলাইয়ে জিম্বাবুয়ের কাছে ওয়ানডে সিরিজ হারের পর অধিনায়কের পদ থেকে পদত্যাগ করা অ্যাঞ্জেলো ম্যাথুজকেই আবার অধিনায়ক করা হচ্ছে।

সম্প্রতি চন্ডিকা হাথুরুসিংহেকে নতুন কোচ হিসাবে নিয়োগ দিয়েছে শ্রীলঙ্কা। তার অধীনে শ্রীলঙ্কা দল নতুনভাবে সাজছে। মূলত চন্ডিকা হাথুরুসিংহের চাওয়াতেই ম্যাথুজকে অধিনায়ক করা হচ্ছে।

শ্রীলঙ্কা বোর্ডের একজন কর্মকর্তা জানিয়েছেন, ‘প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহের কথাতে পুনরায় অধিনায়কের দায়িত্ব নিতে রাজি হয়েছেন অ্যাঞ্জেলো ম্যাথুজ। সোমবার অনুশীলনের পর নির্বাচকরা তার সঙ্গে কথা বলেছেন। মঙ্গলবার সকালে নতুন অধিনায়ক হিসাবে তার নাম ঘোষণা করা হবে।’

আগামী ১৫ জানুয়ারি মিরপুরে শুরু হবে ত্রিদেশীয় ওয়ানডে সিরিজ। এই সিরিজে অংশ নিবে বাংলাদেশ, শ্রীলঙ্কা ও জিম্বাবুয়ে। সিরিজটি শেষ হবে আগামী ২৭ জানুয়ারি। ত্রিদেশীয় সিরিজ শেষে দুইটি টেস্ট ও দুইটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে বাংলাদেশ ও শ্রীলঙ্কা।
খবর৭১/জি:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here