হাতীবান্ধায় ৮ম শ্রেনীর ছাত্রী সোহাগীকে উদ্ধারের দাবীতে মানববন্ধন

0
367

কাজী শাহ্ আলম
হাতীবান্ধা (লালমনিরহাট) প্রতিনিধি: লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার বড়খাতা পাইকারটারী উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণীর শিক্ষার্থী অপহৃত ছাত্রী সোহাগী (১৪) কে উদ্ধারের দাবীতে ঘন্টাব্যাপী এক মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
গতকাল বুধবার দুপুরে উপজেলার বড়খাতা বাসস্টান্ড এলাকায় লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কের দু’পাশে দাঁড়িয়ে শিক্ষার্থী, পরিবারের লোকজন ও স্থানীয়রা এ মানববন্ধনে অংশ নেয়।
উক্ত মানববন্ধনে বক্তব্য রাখেন, বড়খাতা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবু হেনা মোস্তফা জামাল সোহেল, জেলা পরিষদ সদস্য মর্জিনা বেগম, সোহাগীর বাবা শহিদুল ইসলাম ভুট্টু, মা আফরোজা বেগম, সহপাঠী লাবিবা আক্তার ও আমিনা খাতুন।
এ প্রসঙ্গে বড়খাতা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবু হেনা মোস্তফা জামাল সোহেল মানববন্ধনে বলেন, আসামীদের হাতীবান্ধা থানায় রিমান্ডে আনলে তারা সোহাগীকে অপহরণের বিষয় স্বীকার করে জবানবন্দিতে বলেন, মেয়েটিকে অপহরণ করে ভারতে পাচার করা হয়েছে। ১ সপ্তাহের মধ্যে মেয়েটিকে ফেরত দেয়ার কথা থাকলেও আজও ফেরত পাওয়া যায়নি।
মামলার তদন্তকারী কর্মকর্তা হাতীবান্ধা থানার উপ পরিদর্শক মিজানুর রহমান বলেন, এজাহারভুক্ত ৩ আসামীকে রিমান্ডে আনলে তারা দায় স্বীকার করে মেয়েটিকে ফেরত দেয়ার প্রতিশ্রুতি দিয়েছে।
হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক জানান, বৃহস্পতিবার আসামীদের পূনরায় রিমান্ড চেয়ে আবেদন করা হবে। মেয়েটিকে উদ্ধারে অভিযান অব্যাহত রয়েছে।
উল্লেখ্য, জেলার হাতীবান্ধা উপজেলার পূর্ব সারডুবি গ্রামের শহিদুল ইসলাম ভুট্টুর মেয়ে সোহাগী স্কুল আসার পথে গত বছরের ১৪ অক্টোবর অপহৃত হয়। এ ঘটনায় ২৬ অক্টোবর স্থানীয় থানায় একটি অভিযোগ দাখিল করা হয়।#

খবর৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here