হাতীবান্ধায় ১১ জুয়ারী ও ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

0
353

কাজী শাহ্ আলম,
হাতীবান্ধা (লালমনিরহাট) প্রতিনিধিঃলালমনিরহাটের হাতীবান্ধা থানা পুলিশ উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান জালিয়ে ১১ জুয়ারী ও ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে আদালতে প্রেরন করেছে।
জানাগেছে, শুক্রবার গোপন সংবাদের ভিত্তিতে থানা অফিসার ইনচার্জ ওমর ফারুক সঙ্গীয় ফোস সহ উপজেলার পূর্ব সিন্দুর্না ও দক্ষিন গড্ডিমারী এলাকায় পৃথক পৃথক অভিযান চালিয়ে ১১ জুয়ারী ও বাড়াইপাড়া এলাকায় থেকে ৩ মাদক ব্যবসায়ীকে ৪০পিছ ইয়াবাসহ গ্রেফতার করতে সক্ষম হয়েছে হাতীবান্ধা থানা পুলিশ।
গ্রেফতারকৃত জুয়ারীরা হলো রুবেল হোসেন(২০) শাহিনুর ইসলাম(২৩) বরাত আলী(২২) সিরাজুল ইসলাম(২০)শফিকুল ইসলাম(৩৫) রমজান আলী (১৮) মশিয়ার রহমান (১৮)শফিকুল ইসলাম(৫৫) মহোসিন আলী (২৫) মোক্তার হোসেন(৩৬) নুর মোহাম্মদ (৩৫) ও মাদক ব্যবসায়ী হাফিজুল ইসলাম (৩৬) আবু সায়েম (৪০) ও তার স্ত্রী খাদিজা বেগম (৩৫) গ্রেফতারকৃত সকলেই উপজেলার বাড়াইপাড়া,পুর্ব সিন্দুর্না ও দক্ষিন গড্ডিমারী গ্রামের স্থায়ী বাসিন্দা।
পরে গ্রেফতার কৃতদের বিরুদ্ধে এই মর্মে জুয়া ও মাদক নিয়ন্ত্রন আইনে পৃথক পৃথক মামলা রুজু করে জেল হাজতে প্রেরন করা হয়েছে বলে থানা অফিসার ইনচার্জ ওমর ফারুক নিশ্চিত করেছেন।

খবর ৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here