হাতীবান্ধায় সাংবাদিক পরিচয়ে ইউএনওকে হুমকি, থানায় জিডি

0
309

কাজী শাহ্ আলম,হাতীবান্ধা (লালমনিরহাট) প্রতিনিধি :
লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলা নির্বাহী কর্মকর্তা আমিনুল ইসলামকে সাংবাদিক পরিচয়ে মোবাইল ফোনের মাধ্যমে হুমকি দেয়া হয়েছে এমন একটি অভিযোগ পাওয়া গেছে। এ নিয়ে সোমবার রাতে হাতীবান্ধা থানার ওসি ওমর ফারুক বিয়ষটি নিশ্চিত করে জানান, অভিযোগটি জিডি হিসেবে নিয়ে খতিয়ে দেখা হচ্ছে।

অভিযোগ সুত্রে জানা যায়, হাতীবান্ধা উপজেলার দইখাওয়া এলাকায় নির্মাণাধীন একটি ব্রীজ নিয়ে গোতামারী ইউনিয়ন চেয়ারম্যান আবুল কাসেম সাবু মিয়ার ছেলে আলিফ হোসেন অনিয়ম-দুর্নীতির অভিযোগ তোলে। পরবর্তীতে বিষয়টি নিয়ে সাংবাদিক পরিচয়ে এক ব্যক্তি ০১৭৩৭-৩৯১৪১৮ এই নম্বর থেকে হাতীবান্ধা উপজেলা নির্বাহী কর্মকর্তা আমিনুল ইসলামের সঙ্গে মোবাইল ফোনে কথা বলেন। এ সময় ওই ব্যক্তি নিজেকে ‘সাংবাদিক” বলে পরিচয় দিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা অশালীন ভাষায় গালমন্দসহ হুমকি দেয়। পরবর্তী ওই মোবাইল ফোনে স্থানীয় দু’জন সাংবাদিক ও হাতীবান্ধা থানার ওসি উমর ফারুক ফোন দিলে তাদেরকেও অশালীন ভাষায় গালমন্দসহ হুমকি দেয়। শনিবার রাতে নিরাপত্তাজনিত হুমকি সৃষ্টির বিষয়ে আইনগত ব্যবস্থা নিতে হাতীবান্ধা থানায় লিখিত অভিযোগ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আমিনুল ইসলাম।

হাতীবান্ধা উপজেলা নির্বাহী কর্মকর্তা আমিনুল ইসলাম বলেন, ওই ব্যক্তি নিজেকে আমার কাছে দৈনিক করতোয়ার সাংবাদিক পরিচয় দেয়। তবে তার কথাবার্তায় সাংবাদিক সুলভ কোনো আচরণ না পেয়ে খোঁজ নিয়ে জানা যায়, সে ‘দৈনিক করতোয়া’র সাংবাদিক নয়। তাই নিরাপত্তার জন্য থানায় অভিযোগ করা হয়েছে।

খবর ৭১/ ই:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here